• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদ্মে দাপট বাড়ছে দাদার আনুগামীদের, নাম ঘোষণার আগেই তালডাংরায় বিজেপি প্রার্থীর নামে পোস্টার

বিজেপিতে যোগ দেওয়ার আগে থেকেই দাদার অনুগামী নামে শুভেন্দুর পোস্টারে ছেয়ে গিয়েছিল বাংলা। দাদার অনুগামীদের অনুষ্ঠানেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে চলেছিলেন বিজেপি নেতা। শুভেন্দু গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পর মাঝে কিছুদিন দাদার অনুগামীদের তেমন প্রচার দেখা যায়নি। হঠাৎ করে ফের জেগে উঠেছেন তাঁরা। দাদার অনুগামী নাম দিয়ে এবার বাঁকুড়ার তালডাংরায় পড়ল পোস্টার। তাতে নাম ঘোষণার আগেই বিজেপি প্রার্থীর নাম উল্লেখ করে পোস্টার দিয়েছে দাদার অনুগামীরা।

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শুভেন্দু অধিকারীর
তালডাংরায় বিজেপি প্রার্থীর নামে পোস্টার

তালডাংরায় বিজেপি প্রার্থীর নামে পোস্টার

প্রজাতন্ত্র দিবসের সকাল থেকেই বাঁকুড়ার তালডাংরায় শোরগোল পড়ে গিয়েছে। বিজেপি নেতা জয়ন্ত মিত্রের নামে পোস্টার দিয়েছেন দাদার অনুগামীরা। সেই পোস্টারে জয়ন্ত মিত্রকে বিজেপি প্রার্থী হিসেবে উল্লেখ করা হয়েছে। সিমলাপাল থেকে তালডাংরার রাস্তায় জয়ন্ত মিত্রর নামে একাধিক পোস্টার দেখা গিয়েছে দাদার অনুগামীদের পোস্টারে। প্রার্থী ঘোষণার আগেই কীভাবে জয়ন্ত মিত্রর নামে পোস্টার পড়ল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

যড়যন্ত্রের অভিযোগ

যড়যন্ত্রের অভিযোগ

শুভেন্দুর অনুগামী হয়েই তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দিয়েছিলেন জয়ন্ত মিত্র। ডিসেম্বর মাসেই তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি দাবি করেছেন এই পোস্টার সম্পর্কে তিনি কিছু জানেন না। তৃণমূলই যড়যন্ত্র করে তাঁকে বিজেপি প্রার্থী উল্লেখ করে পোস্টার দিয়েছে। বিজেপির কাছে অপদস্থ করতেই তৃণমূলের এই চক্রান্ত বলে অভিযোগ করেছেন জয়ন্ত মিত্র।

বিজেপির দাবি

বিজেপির দাবি

জয়ন্ত মিত্রকে বিজেপি প্রার্থী ঘোষণা করে দাদার অনুগামীদের এই পোস্টারে বেশ অস্বস্তি বাড়িয়েছে জেলা বিজেপি নেতৃত্বের কাছে। যদিও বিজেপি জেলা সভাপতি দাবি করেছেন, বিজেপিতে দাদার অনুগামী বলে কোনও কালচার নেই। এটা তৃণমূলের কালচার। তৃণমূলই এই কাণ্ড ঘটিয়েছে। বিজেপির অন্দরে ফাটল ধরাতেই মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেিপ। তবে এই নিয়ে ইতিমধ্যেই তোলপাড় শুরু হয়ে গিয়েছে বিজেপির অন্দরে।

দাপট বাড়ছে দাদার অনুগামীদের

দাপট বাড়ছে দাদার অনুগামীদের

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই বিজেপিতে দাদার অনুগামীদের দাপট বাড়তে শুরু করেছে বলে মনে করা হচ্ছে। শুভেন্দু অনুগামীরা অতি বেশি মাত্রায় এখন সক্রিয় হয়ে উঠেছে রাজ্যে। মেদিনীপুর, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম সহ একাধিক জেলায় শুভেন্দুর অনুগামীদের দাপট বাড়ছে। তালডাংরার এই ঘটনা তার প্রমাণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

মুকুল, কৈলাশের উপস্থিতিতে স্ট্র্যাটেজি 'বদল' বিজেপির! ২১-এর আগে নয়া পরিকল্পনা

English summary
BJP leaders Suvendu Adhikari's followers poster at Bankura on the name of BJP candidate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X