• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা এখন নিভে গিয়েছে! নতুন 'অগ্নিকন্যা' পেল বঙ্গ বিজেপি

  • |

জনস্রোতে ভাসলেন বিজেপি নেত্রী। কোলাঘাটের দেউলিয়া বাজারে বিজেপির তরফে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। সেখানে অন্য রাজনৈতিক দল থেকে বিজেপিতে যোগদানও চলে। সেই সভাতেই ভারতী ঘোষকে অগ্নিকন্যা বলে সম্বোধন করা হয়। গরু পাচার প্রসঙ্গে ভারতী ঘোষ বলেন, সঠিক সময়ে তৃণমূল কংগ্রেস নেতাদের মুখোশ খুলে যাবে।

করোনায় টেস্টের খরচ কমানোর যুক্তি! হার্ড ইমিউনিটিতে দেশের অবস্থান কোথায়, বললেন স্বাস্থ্যমন্ত্রী

ভারতী ঘোষকে দেখার জন্য ভিড়

ভারতী ঘোষকে দেখার জন্য ভিড়

বৃষ্টি চলছে অঝোরে। তারই মধ্যে বিজেপির সভায় হাজির প্রাক্তন আইপিএস, তথা রাজ্য বিজেপির সহ সভানেত্রী ভারতী ঘোষ। তাঁকে দেখার জন্য অপেক্ষা করছেন বহু মানুষ। এচিত্র নন্দীগ্রামের জেলা কোলাঘাটের।

বাংলার অগ্নিকন্যা স্বাগতম

বাংলার অগ্নিকন্যা স্বাগতম

সভায় পৌঁছনোর পরেই স্লোগান উঠল বাংলার অগ্নিকন্যা ভারতী ঘোষ স্বাগতম। বাংলার অগ্নিকন্যা ভারতী ঘোষ দিন্দাবাদ। কেউ কেউ চমকে উঠলেও, তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া কর্মী, সমর্থকদের বলতে শোনা যায়, মমতা এখন নিভে গিয়েছে। প্রসঙ্গত বাম শাসনে বাংলার অগ্নিকন্যা বলতে মমতা বন্দ্যোপাধ্যায়কে বোঝানো হত।

ক্ষমতায় আসার পরেই খোলা হবে সব বোমা আর বিস্ফোরণের মামলা

ক্ষমতায় আসার পরেই খোলা হবে সব বোমা আর বিস্ফোরণের মামলা

ভাষণ শুরুর পর ভারতী ঘোষ বলেন, ২০২১-এর ক্ষমতায় আসার পর রাজ্যের প্রতিটি বোমা উদ্ধারের মামলা আর বিস্ফোরণের মামলা সিবিআই-এর হাতে তুলে দেওয়া হবে। তিনি বলেন, সারদা-সহ চিটফান্ডের মামলাগুলো যেমন একসঙ্গে সিবিআই-এর হাতে তুলে দেওয়া হয়েছে, তেমনই এইসব মামলাও তুলে দেওয়া হবে সিবিআই-এর হাতে।

তৃণমূল নেতাদের পাগলা কুকুরের মতো তাড়া

তৃণমূল নেতাদের পাগলা কুকুরের মতো তাড়া

তিনি বলেন, সাধারণ মানুষ ক্ষেপে গিয়েছে। মানুষ যেমন পাগলা কুকুরকে তাড়া করে বেড়ায়, ঠিক তেমনই তৃণমূল নেতাদেরও তাড়া করবে সাধারণ মানুষ। সভা থেকে পুলিশকে হুঁশিয়ারি দেন ভারতী ঘোষ। তিনি বলেন, আইন মেনে কাজ করুন, মিথ্যা মামলা দেওয়া বন্ধ করুন।

গরু পাচার নিয়ে মুখোশ খুলবে তৃণমূল নেতাদের

গরু পাচার নিয়ে মুখোশ খুলবে তৃণমূল নেতাদের

সঠিক সময়ে গরু পাচার নিয়ে মুখোশ খুলবে তৃণমূল নেতাদের। বলেছেন ভারতী ঘোষ। তিনি আরও বলেন, গরু পাচার চক্রের সঙ্গে জড়িত সন্দেহে বেশ কিছু তৃণমূল নেতা এবং প্রশাসনের কর্তাদের নাম উঠে এসেছে। তিনি বলেন, সীমান্ত এলাকার যেসব তৃণমূল নেতার কোনও চালচুলো ছিল না, তারা ফুলে ফেঁপে উঠলেন কী করে?

English summary
BJP leaders of Kolaghat calls Bharati Ghosh as Agnikanya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X