• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নারদ কেলেঙ্কারি প্রসঙ্গে মুকুল রায়ের সঙ্গে 'দূরত্ব' বিজেপির! দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা

  • |
মুকুল রায়কে গ্রেফতার করা উচিত : বিস্ফোরক কুণাল ঘোষ

নারদ ঘুষ কাণ্ডের তদন্তে মুকুল রায়ের ষড়যন্ত্র তত্ত্বে এখনও কোনও মন্তব্যে নারাজ বিজেপি নেতৃত্ব। বরং তারা বিষয়টি নিয়ে কার্যত দূরত্ব তৈরি করে ফেলেছেন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, তদন্ত শেষ হওয়ার পর বোঝা যাবে, কে ভুল কে ঠিক। আদালত যাঁকে দোষী সাব্যস্ত করবে, তিনিই দোষী হবেন। বলেছেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন, সিবিআই যাঁদের ডাকছে, তাঁদের অনেকেই মুখোমুখি জিজ্ঞাসাবাদ এড়িয়ে যাচ্ছেন।

মুকুল রায়ের ষড়যন্ত্র তত্ত্ব

মুকুল রায়ের ষড়যন্ত্র তত্ত্ব

রবিবার সিবিআই আধিকারিকরা সাসপেন্ড হওয়া আইপিএস এএমএইচ মির্জাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন এনগিন রোডে মুকুল রায়ের ফ্ল্যাটে। পরে মুকুল রায় বলেন, বড় ধরনের ষড়যন্ত্র হয়েছে। আর এর পিছনে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যাঁরাই গ্রেফতার হয়েছেন, তাঁদের দিয়েই মুকুল রায়ের নাম বলানো হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

'দূরত্ব' দিলীপ ঘোষের

'দূরত্ব' দিলীপ ঘোষের

বঙ্গ বিজেপি মুকুল রায়ের এই বক্তব্য থেকে কার্যত দূরত্ব বজায় রাখছে। এটা তাদের কৌশলও বটে। দিলীপ ঘোষ বলেছেন, তদন্ত চলছে। মুকুলদা গিয়েছিলেন। তদন্তে সহযোগিতা করছেন। তিনি বলেন, তদনত শেষ হওয়ার পর বোঝা যাবে, কে ঠিক, আর কে ভুল। আদালত যাঁকে দোষী সাব্যস্ত করবে, তিনিই দোষী হবেন। মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

রাহুল সিনহার কৌশলী মন্তব্য

রাহুল সিনহার কৌশলী মন্তব্য

বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা অবশ্য বলছেন, মুকুল রায়ের দাবি কোনও বাস্তব ভিত্তি থাকলেও থাকতে পারে। তবে তিনি মুকুল রায়ের ষড়যন্ত্র তত্ত্বের সঙ্গে পুরোপুরি একমত হতে পারেননি। সঙ্গে উল্লেখ করেছেন যেতে মুকুল রায় তৃণমূল থেকে বিজেপিতে এসেছেন। পাশাপাশি মুকুল রায়ে দোষী হলে বিজেপিকে বদনাম করা যাবে। উল্লেখ করেছেন রাহুল সিনহা।

মুকুল রায় গ্রেফতার হলে রাজনৈতিক লাভ বিজেপির

মুকুল রায় গ্রেফতার হলে রাজনৈতিক লাভ বিজেপির

রাজনৈতিক মহলের একটা বড় অংশই বলছেন, মুকুল রায় যদি নারদা কাণ্ডে গ্রেফতার হন, তাহলে রাজনৈতিক লাভ বিজেপিরই। বিজেপি বলতে পারবে, সিবিআই-এর ওপর তারা কোনও প্রভাব খাটায় না। অন্যদিকে সূত্রের খবর অনুযায়ী, বিজেপিতে মুকুল রায় ঘনিষ্ঠদের একাংশ বলছেন, সিবিআই-এর তৎপরতার পিছনে দলের কয়েকজনের হাত থাকতে পারে।

দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা

দিলীপ ঘোষের মন্তব্যে জল্পনা

নারদা তদন্ত নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যে অবশ্য জল্পনা ছড়িয়েছে। রবিবার পশ্চিম মেদিনীপুরের বাখরাবাদ ভারতী বিদ্যাপীঠের হীরক জয়ন্তী অনুষ্ঠানে দিলীপ ঘোষ বলেন, সিবিআই যাঁদের ডাকছে তাঁদের অনেকেই মুখোমুখি জিজ্ঞাসাবাদ এড়িয়ে যাচ্ছেন। মানুষ সত্য জানতে চান বলে মনে করেন তিনি।

English summary
BJP leaders keep safe distance with Mukul Roy on Saradha investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X