• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে যোগ দিয়েই কালিরামের ঢোল ফাঁসানোর হুঙ্কার! কাকে নিশানা বিজেপিত্যাগী নেতার

বিজেপি ছেড়েই অমিত শাহকে নিশানা করলেন দুই তফশিলি নেতা। তৃণমূলে যোগদানের পর নাম না করেই তাঁরা একহাত নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। সম্প্রতি বাংলায় এসে মতুয়া ভোটের লক্ষ্যে লাগরিকত্ব-তাস খেলে যান তিনি। তাঁর সেই প্রতিশ্রুতিকে ভাঁওতাবাজি বলে ব্যাখ্যা করেই চরম হুঁশিয়ারি দেন এসসি মোর্চার নেতারা।

পদ্মফুল ছেড়ে ঘাস ফুল হাতে তুলে নিলেন দুই এস সি মোর্চার সহ সভাপতি
অমিত শাহের বিরুদ্ধে ভাঁওতাবাজির অভিযোগ

অমিত শাহের বিরুদ্ধে ভাঁওতাবাজির অভিযোগ

২০২১-এর আসন্ন বিধানসভা নির্বাচনের মুখে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন এসসি মোর্চার দুই হেভিওয়েট নেতা। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করার পর নাম না করে অমিত শাহের বিরুদ্ধে ভাঁওতাবাজির অভিযোগ তোলেন তাঁরা।

সিএএ-র নামে প্রতিটা রাজ্যে ভাঁওতাবাজি

সিএএ-র নামে প্রতিটা রাজ্যে ভাঁওতাবাজি

বিজেপির এসসি মোর্চার রাজ্য সহ সভপাতি দীপক রায় এবং আরও এক নেতা সুব্রত রায় তৃণমূলে যোগদান করেন এদিন। তারপর নাম না করে কটাক্ষ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তাঁরা বলেন, সিএএ-র নামে প্রতিটা রাজ্যে ভাঁওতাবাজি চালাচ্ছে বিজেপি। অমিত শাহ সম্প্রতি বাংলায় এসে ঠাকুরনগরের সভায় ভাঁওতা দিয়ে গিয়েছেন।

মতুয়াদের ভাওঁতা, কালিরামের ঢোল ফাঁসবে

মতুয়াদের ভাওঁতা, কালিরামের ঢোল ফাঁসবে

বিজেপিত্যাগী দুই নেতা বলেন, মতুয়াদের নাগরিকত্ব প্রদান নিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে গিয়েছেন অমিত শাহ। এবার কালিরামের ঢোল ফাটিয়ে ভাঁওতাবাজি বন্ধ করাতে হবে। নাম না করে তাঁরা অমিত শাহকে খোঁচা দিয়েছেন। একুশের নির্বাচনের আগে মতুয়া ভোট আধিপত্য ধরে রাখতেই মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া হচ্ছে।

অমিত শাহের এই প্রতিশ্রুতি স্রেফ ভাঁওতা, কেন

অমিত শাহের এই প্রতিশ্রুতি স্রেফ ভাঁওতা, কেন

ঠাকুরনগরে বিজেপির সভায় দাঁড়িয়ে অমিত শাহ বলেন, করোনা টিকাকরণ শেষ হলেই নাগরিকত্ব আইন লাগু করা হবে। তারপরই মতুয়ারা নাগরিকত্ব পাবেন। কিন্তু অমিত শাহের এই প্রতিশ্রুতি স্রেফ ভাঁওতা ছাড়া কিছু নয় বলে ব্যাখ্যা তৃণমূলের। কারণ টিকাকরণ শেষ করতে করতেই ২০২১ সাল কেটে যাবে। তার আগে ভোট হয়ে সরকার গঠনও হয়ে যাবে বাংলায়।

লক্ষ্য মতুয়া-ভোট! কার সভায় কত লোক, ভিড় নিয়ে জ্যোতিপ্রিয়কে চ্যালেঞ্জ শান্তনুর

English summary
BJP leaders criticizes Amit Shah to join in TMC before Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X