• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে 'বদলা'র নীতি ঘোষণা করে দিল বিজেপি! দেওয়া হল বাম শাসিত কেরলের উদাহরণ

  • |

করোনা পরিস্থিতিতেও বাড়ছে রাজনৈতিক উত্তাপ। শাসক তৃণমূল (trinamool congress) এবং বিরোধী বিজেপি(bjp) উভয়েই করোনা পরিস্থিতিতেও রাজনৈতিক কর্মসূচি চালিয়ে যাচ্ছে। অভিযোগ উঠছে তাতে অনেক ক্ষেত্রেই মানা হচ্ছে বিধিনিষেধ কিংবা সামাজিক দূরত্ব। এবার তারই মধ্যে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা বিশ্বপ্রিয় রায়চৌধুরী।

করোনা, মহালয়ার পর এবার পুজো! এবার নিজের কথা ও সুরে 'পুজো এলো'র প্রকাশ করলেন মমতা, শুনে নিন

একের বদলা চার

একের বদলা চার

তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে রাজ্য বিজেপির সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরী বলেন, তৃণমূল বিজেপি কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। খুন করছে। এসব সহ্য করা হবে না। তৃণমূলকে হুঁশিয়ারি দিতে গিয়ে তিনি বলেন, এসব বন্ধ না হলে একের বদলে চার হবে। তিনি আরও বলেন, বেছে বেছে রাজ্য ও জেলার নেতাদের করা হবে। সেটা কি তৃণমূল সামাল দিতে পারবে প্রশ্ন তোলেন তিনি। প্রশ্নের উত্তরে তিনি বলেন, আত্মরক্ষার জন্যই এই ব্যবস্থা। তবে রাজ্যে বিজেপি ক্ষমতায় আসলে রাজনৈতিক সন্ত্রাস হবে না বলেও আশ্বস্ত করেন তিনি।

 কেরলেও একের বদলে চার নীতি

কেরলেও একের বদলে চার নীতি

তিনি বলেন, কেরলে একটা সময় বিজেপি ও আরএসএস কর্মীদের হত্যা শুরু করেছিল সিপিএম। সেখানে পাল্টা একের বদলে চার নীতি নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

তৃণমূল সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক অধিকার ধ্বংসের অভিযোগ

তৃণমূল সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক অধিকার ধ্বংসের অভিযোগ

তৃণমূল সরকারের বিরুদ্ধে গণতান্ত্রিক অধিকার ধ্বংসের অভিযোগও তিনি করেছেন। প্রসঙ্গত সোমবার মুর্শিদাবাদে মুর্শিদাবাদ দক্ষিণ জেলার সভাপতি গৌরীশঙ্কর ঘোষের গাড়িতে বোমা মারা হয়। তার আগে মাসের শুরুতেই ব্যারাকপুরে খুন হন বিজেপি নেতা মণীশ শুক্লা। এইসব ঘটনা তুলে ধরে বিশ্বপ্রিয়া রায় চৌধুরীর হুঁশিয়ারি, এইসব ঘটনায় দোষীদের গ্রেফতার করা না হলে বিজেপি অন্য পথ ধরবে।

আগেও তৃণমূলকে হুঁশিয়ারি

আগেও তৃণমূলকে হুঁশিয়ারি

বিশ্বপ্রিয় রায় চৌধুরী এই হুঁশিয়ারি দিয়েছেন। রাজ্য দলের সদর দফতরে বসে। এর আগে সদর দফতরে বসে তৃণমূলকে হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবং সায়ন্তন বসুদেরও।

নিন্দায় বাম কংগ্রেস

নিন্দায় বাম কংগ্রেস

যদিও বিজেপি নেতার ওই হুঁশিয়ারির নিন্দা করা হয়েছে বামি ও কংগ্রেসের তরফ থেকে। পাশাপাশি বিরোধীদের ওপর আক্রমণ করার জন্য শাসকদল তৃণমূলকেও অভিযুক্ত করেছে তারা। তাদের কটাক্ষ বিজেপি ও তৃণমূল উভয়েই খুনোখুনি আর হুমকির ওপর চলে। এব্যাপারে তৃণমূলের পাল্টা অভিযোগ, গুণ্ডামি করছে বিজেপি।

English summary
BJP leader Biswapriya Roy Chowdhury warns they will target four of Trinamool Congress if they attack one BJP worker
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X