• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাসের পাল্টা তথাগত মুখে আনন্দমার্গী হত্যার কথা! মমতাকে স্মরণ করালেন পার্কস্ট্রিট,দাঁড়িভিটের ঘটনা

এদিনই টুইট করে উত্তর প্রদেশের হাথরসের ঘটনা নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই ঘটনাকে বর্বর ও লজ্জানজক বলেও বর্ণনা করেছেন তিনি। তবে এনিয়ে মমতার সমালোচনায় সরব হয়েছেন বিজেপি নেতা তথাগত রায়। তিনি তৃণমূল ক্ষমতায় আসার পর পার্কস্ট্রিট ধর্ষণ কাণ্ডের মতো একাধিক ঘটনা তুলে ধরেছেন।

সাগরে তৈরি হয়েছে নিম্নচাপ! উত্তর ও দক্ষিণবঙ্গের জন্য কোন সতর্কবার্তা আবহাওয়া দফতরের

হাথরস নিয়ে সরব মমতা

হাথরস নিয়ে সরব মমতা

হাথরস নিয়ে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সকালে টুইট করে তিনি হাথরসের ঘটনাকে বর্বর ও লজ্জাজনক বলে বর্ণনা করেছেন। মৃত তরুণীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। পাশাপাশি পরিবারের অনুমতি ছাড়াই দেহ সৎকারের অভিযোগ তুলে নাম না করে বিজেপির কড়া সমালোচনা করেছেন।

পাল্টা আক্রমণ তথাগতের

পাল্টা আক্রমণ তথাগতের

যা নিয়ে পাল্টা আক্রমণ করেছেন তথাগত রায়। তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় হাথরসে তরুণীর গণধর্ষণের ঘটনা নিয়ে ভীত। তবে তাঁকে ভারতের প্রধানমন্ত্রী না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে ততদিন পর্যন্ত তিনি কি দাঁড়িভিটে পুলিশের গুলিতে খুন হওয়া দুই ছাত্র( কোনও ব্যবস্থা হয়নি, পার্কস্ট্রিট, কাটোয়া আমোদপুরের ধর্ষণের ঘটনা নিয়ে ভীত নন।

তথাগত তুললেন আনন্দমার্গী হত্যার কথাও

তথাগত তুললেন আনন্দমার্গী হত্যার কথাও

অপর একটি টুইটার পোস্টে তথাগত রায় হাথরসের পাল্টা ১৯৮২ সালের ৩০ এপ্রিল কলকাতায় বিজন সেতুতে আনন্দমার্গী হত্যার প্রসঙ্গ তুলেছেন।

 মিথ্যে কথা রাজনৈতিক প্রচার দিয়ে মোকাবিলা

মিথ্যে কথা রাজনৈতিক প্রচার দিয়ে মোকাবিলা

মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে তাঁর মন্তব্য, রাজনৈতিক প্রচারে নেমে যদি কেউ নির্জলা মিথ্যেকথাও বলে তবে সে মিথ্যেকথা রাজনৈতিক প্রচার দিয়েই মোকাবিলা করতে হবে, পুলিশ দিয়ে নয় । যদি ভারতীয় দণ্ডবিধি বা অন্য কোনও আইনে বারণ থাকে তবেই পুলিশ আসতে পারে, নচেৎ নয় |

English summary
BJP leader Tathagata Roy criticises Mamata Banerjee on Hathras issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X