• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরকারের 'ব্যর্থতা' তুলে ধরে কটাক্ষ! লেডি হিটলার মমতা, কারণ ব্যাখ্যা বিস্ফোরক তথাগত রায়ের

রাজ্য সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে ফের সরব বিজেপি (bjp) নেতা তথা ত্রিপুরা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়(tathagata roy)। এদিন সকালে তিনি একাধিক টুইট করেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) তিনি লেডি হিটলার বলেও কটাক্ষ করেন।

পুজোর মুখেই ফের নিম্নচাপের ভ্রুকুটি! উত্তর ও দক্ষিণবঙ্গের জন্য কোন সতর্কবার্তা আবহাওয়া দফতরের

কলকাতা পুরসভায় ঘরে ঘরে জল যায়নি

কলকাতা পুরসভায় ঘরে ঘরে জল যায়নি

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য জুড়ে উন্নয়নের দাবি করলেও, এখনও কলকাতা পুরসভা এলাকাতেই প্রদীপের নিচে অন্ধকার। কলকাতা পুরসভা এলাকার অনেক জায়গাতেই এখনও যে ঘরে ঘরে জল পৌঁছয়নি সেই অভিযোগ তিনি তুলে ধরেছেন শুক্রবার করা টুইটে। সেখানে তিনি উল্লেখ করেছেন, কলকাতা পুরসভার পূর্ববাংলার হিন্দু উদ্বাস্তু অধ্যুষিত ৯৮ নং ওয়ার্ডে ঘন্টাখানেক সকালে লাইনে দাঁড়িয়ে খাবার, স্নানের, শৌচের জল নিয়ে আসতে হয়। এব্যাপারে তথাগত রায় পুর প্রশাসক ফিরহাদ হাকিমের সমালোচনা করেছেন। সেখানে তিনি বলেছেন, মহানাগরিক তো তাঁর নেত্রীর হয়ে রাজনৈতিক বুকনি আর নিজের ‘মিনি পাকিস্তান' এর দেখভাল করতেই ব্যস্ত !

শহরতলীর ট্রেন না চলায় প্রশ্ন

শহরতলীর ট্রেন না চলায় প্রশ্ন

তথাগত রায় বলেছেন, কলকাতায় মেট্রো চলছে। বাসও চলছে। রেলও ট্রেন চালাতে চায়। ফলে সবারই প্রশ্ন, কেন ট্রেন চলাচল এখন বন্ধ রাখা হয়েছে। এর আগে বিজেপির তরফে স্বপন দাশগুপ্ত, লকেট চট্টোপাধ্যায় লোকাল ট্রেন চালানোর দাবি করে রেলমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন। রেলের তরফে রাজ্য সরকারের সিদ্ধান্ত জানতে চেয়ে নবান্নে চিঠি পাঠিয়েছিল। কিন্তু রাজ্য সরকার এব্যাপারে কোনও সাড়া দেয়নি বলেই সূত্রের খবর। যা নিয়ে সমালোচনা করেছেন তথাগত রায়।

লেডি হিটলার মমতা

লেডি হিটলার মমতা

এদিন করা টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে লেডি হিটলার বলে কটাক্ষ করেছেন তথাগত রায়। সেখানে তিনি বলেছেন পশ্চিমবঙ্গের সব কিছুই মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুসারে চালিত হয়। তিনি বলেছেন হিটলার অর্থনৈতিক এবং সামরিক বিষয়ে তার জেনারেলদের কথা শুনেছিলেন। কিন্তু আমাদের লেডি হিটলার, সর্বজ্ঞ, সর্বশক্তিমান, সর্বব্যাপী। কবি, চিত্রশিল্পী, গায়ক। কারও কাছেই তিনি জবাবদিহি করতে রাজি নন। একমাত্র প্রশান্ত কিশোর ছাড়া।

এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা

এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা

এর আগেও তথাগত রায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনায় সরব হয়েছিলেন। সেখানে তিনি বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় হাথরাসের ঘটনা নিয়ে ভীত। কিন্তু তিনি পার্কস্ট্রিট, কাটোয়ার ঘটনা নিয়ে ভীত নন। এর আগে তিনি বলেছিলেন, তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোর মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ খুলতে বারণ করেছেন। কেননা একবার মুখ খুললেই ডহরবাবু, চপ শিল্প, যৌনধর্ম, বিষ্ণুমাতার কথা বলেন। কটাক্ষ করে তিনি বলেছিলেন, ফাটা ডিমে তা দিয়ে কি ফল পাওয়া যাবে?

English summary
BJP leader Tathagata Roy criticises different steps of Mamata Banerjee Govt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X