• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শূর্পণখার নাক কাটা এখন শুধু সময়ের অপেক্ষা! অমিত শাহ রাজ্যে পা রাখতেই টুইট তথাগতের

  • |

প্রধানমন্ত্রী মোদী (narendra modi) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (amit shah) রাম-লক্ষ্মণের সঙ্গে তুলনা করে টুইট করলেন বিজেপি নেতা তথা প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (tathagata roy)। পাশাপাশি তিনি আরও বলেছেন শূর্পণখার নাক কাটা এখন শুধু সময়ের অপেক্ষা।

কাকে বললেন শূর্পণখা

কাকে বললেন শূর্পণখা

বিতর্কিত মন্তব্য করতেই তিনি ভাল বাসেন। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলেছেন, এখানে তথাগত রায় শূর্ণণখা বলতে পশ্চিমবঙ্গে তাদের রাজনৈতিক বিরোধীদের বলেছেন। নির্দিষ্ট করে বলতে গেলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করেছেন। কিন্তু টুইটে কোনও নাম উল্লেখ না করায় এব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় পক্ষে ও বিপক্ষে মত

সোশ্যাল মিডিয়ায় পক্ষে ও বিপক্ষে মত

তথাগত রায়ের এই মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় পক্ষে ও বিপক্ষে মত লক্ষ্য করা গিয়েছে। কেউ মন্তব্য করেছেন এদিন সকালে নিজের রাজনৈতিক প্রতিপক্ষকে শূর্পণখা বলে অনেকটাই নিচে নেমেছেন তথাগত রায়। দলের রাজ্য কমিটিতে জায়গা পেতে অমিত শাহকে লক্ষ্মণের সঙ্গেও তুলনা করেছেন তিনি। যদি ২০২১-এর নির্বাচনে বিজেপির খারাপ ফল হয়, তাহলে তিনি কী মন্তব্য করবেন, তাও প্রশ্ন করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তথাগতের সমর্থকরা অবশ্য দাবি করেছেন, যা বলেছেন, বেশ করেছেন। উনি কাউকে নির্দিষ্ট করে কিছু বলেননি। কিন্তু যে জানে, কী তুলনার যোগ্য, সে সেই তুলনা করবে।

আগেও তথাগত রায়ের বিতর্কিত মন্তব্য

আগেও তথাগত রায়ের বিতর্কিত মন্তব্য

আগেও তথাগত রায় বিতর্কিত মন্তব্য করেছিলেন। জুলাইয়ের শেষে তিনি ফেসবুকে লিখেছিলেন, শ্বাসকষ্ট হলেই সে যে করোনাতেই আক্রান্ত হয়েছেন, তার কোনও মানে নেই। হতে পারে রামমন্দিরের নির্মাণে তার দম বন্ধ হয়ে আসছে। গতবছরে দেশব্যাপী সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে প্রতিবাদের সময় তিনি বলেছিলেন, যাঁরা এই আইনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছেন, তাঁদের সকলের উচিত উত্তর কোরিয়ায় চলে যাওয়া।

হাথরাস নিয়ে কলকাতার সংবাদ মাধ্যমের বিরুদ্ধে সরব হয়েছিলেন

হাথরাস নিয়ে কলকাতার সংবাদ মাধ্যমের বিরুদ্ধে সরব হয়েছিলেন

হাথরাস নিয়ে কলকাতার সংবাদ মাধ্যমের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। তথাগত রায় টুইটে বলেছিলেন মৃতদেহ পুড়িয়েছে বলে হাথরাসের পুলিশের নিন্দায় ভরপুর কলকাতার সংবাদ মাধ্যম। সেখানে তিনি ১৯৮২ সালের ৩০ এপ্রিল বালিগঞ্জে বিজন সেতুর ওপরে আনন্দমার্গী সাধুদের পুড়িয়ে মারার ঘটনার কথা তুলে ধরেছিলেন।

 সক্রিয় রাজনীতিতে ফিরতে চাইলেও পাননি পদ

সক্রিয় রাজনীতিতে ফিরতে চাইলেও পাননি পদ

মেঘালয়ের রাজ্যপাল পদ থেকে অবসর নেওয়ার আগেই তথাগত রায় সক্রিয় রাজনীতিতে ফিরতে চেয়েছিলেন। যদিও এখনও তাঁকে কোনও পদ দেয়নি বিজেপি নেতৃত্ব। অক্টোবরের মাঝামাঝি সময়ে তিনি সংবাদ মাধ্যমে বলেছিলেন, বিজেপির সঙ্গে তিনি সংযোগ বিচ্ছিন্ন করতে পারেন, কিন্তু আরএসএস তাঁর ডিএনএতে। মৃত্যু পর্যন্ত তিনি আরএসএস-এর অংশ হয়ে থাকবেন বলেও জানিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন দলকেই সিদ্ধান্ত নিতে হবে, কখন তাঁকে বাংলার কাজে ব্যবহার করা হবে।

বাঁকুড়া : বাঁকুড়ায় পা দিয়েই মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ করলেন অমিত শাহ

মমতার সরকারের মৃত্যু ঘণ্টা বেজেছে! কত আসনে জয় বিজেপির, বাঁকুড়ায় কোন ভবিষ্যদ্বাণী অমিত শাহের

English summary
BJP leader Tathagata Roy compares Amit Shah with Laxman in Ramayana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X