• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন হবে উন্নততর তৃণমূল, লালগড়ে পরিবর্তন যাত্রার সূচনা লগ্নে ব্যাখ্যা দিলেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক

লালগড়ে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনার মঞ্চ থেকে ফের তৃণমূল কংগ্রেসকে নিশানা করলেন শুভেন্দু অধিকারী। তিনি কটাক্ষ করে উন্নততর তৃণমূল কংগ্রেস কেমন হতে চলেছে তার ব্যাখ্যা দিয়েছেন। তিনি মমতারে নিশানা করে বলেছেন এবার তৃণমূল সরকার ক্ষমতায় এলে অনলাইনে কাটমানি নেবে। সেটাই হবে উন্নততর তৃণমূল কংগ্রেস। উন্নততর তৃণমূল মানে পিসি-ভাইপো। মমতাকে নিশানা করে আক্রমণ করেছেন শুভেন্দু অধিকারী।

তৃণমূল কংগ্রেসকে খোঁচা শুভেন্দুর

তৃণমূল কংগ্রেসকে খোঁচা শুভেন্দুর

লালগড়ে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা মঞ্চ থেকে ফের মমতা সরকারকে নিশানা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি কটাক্ষ করে বলেছেন উন্নততর তৃণমূল হবে পিসি ভাইপোর তৃণমূল। উন্নততর তৃণমূলে অনলাইনে কাটমানি নেওয়া হবে। সেটাই হবে উন্নততর তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে তীব্র আক্রমণ শানিয়েছেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক। আগেই শুভেন্দু হুঁশিয়ার করে বলেছেন জঙ্গলমহলে এবার পদ্ম ফুটবেই।

দেড়লাখ ভোটে জিতবেন বিজেপি প্রার্থীরা

দেড়লাখ ভোটে জিতবেন বিজেপি প্রার্থীরা

বিজেপি নেতা লালগড়ের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন বাংলার সব বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থীরা দেড় লাখের বেশি ভোটে জিততে। আগেই একাধিক জেলায় বিধানসভা গুলিতে তৃণমূল কংগ্রেসকে শূন্য করে েদওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। অবিভক্ত মেদিনীপুরে তৃণমূল কংগ্রেসকে ৩৫-০ করে দেওয়ার হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা। জঙ্গলমহলে বারবার ছুটে গিয়েছেন তিনি। নন্দীগ্রাম নিয়ে দড়ি টানাটানি চলছে শাসক দলের সঙ্গে শুভেন্দু অধিকারীর। তারই মধ্যে লালগড়ে দাঁড়িয়ে বিজেপি নেতার হুঙ্কার অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈিতক মহল।

জঙ্গলমহলই দেবে রামরাজ্য

জঙ্গলমহলই দেবে রামরাজ্য

লালগড়ের সভা থেকে শুভেন্দু অধিকারী দাবি করেছেন বাংলায় কেবলমাত্র জঙ্গলমহলই রামরাজ্য দিতে পারবে।

জঙ্গলমহলের বাসিন্দাদের বিজেপির পরিবর্তন যাত্রার সূচণায় জঙ্গলমহল থেকে বাংলায় গেরুয়া ঝড়ের পূর্বাভাস গিয়েছেন বিজেপি নেতা। লোকসভা ভোটে জঙ্গলমহলে উল্লেখযোগ্য ভাবে ভাল ফল করেছে বিজেপি। সেই ভোট ব্যাঙ্ক বাড়াতেই পরিবর্তন যাত্রা লালগড় থেকে শুরু করার টার্গেট নেয় বিজেপি। জঙ্গলমহলের গুরুত্ব বাড়াতেই বিজেপির এই কৌশল বলে মনে করা হচ্ছে।

দিল্লি ও রাজ্যে এক সরকার চাই

দিল্লি ও রাজ্যে এক সরকার চাই

আম্ফানের ত্রিপল চুরি করেছে। লকডাউনে মোদী সরকারের পাঠানো চাল চুরি করেছে তৃণমূল কংগ্রেস। এই সরকারের পরিবর্তন করতেই হবে। বাংলায় পদ্ম ফোটাতে জঙ্গলমহলবাসীর সাহায্য চেয়েছেন বিজেপি নেতা। তৃণমূল কংগ্রেস সরকারকে উৎখাত করে দিল্লি ও রাজ্যে বিজেপি সরকার গড়তে হবে বলে আহ্বান জানিয়েছেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত উল্লেখ্য বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই বাংলাকে নরেন্দ্র মোদীর হাতে তুলে দেওয়ার আহ্বান জানিয়ে আসছেন শুভেন্দু।

তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন আইপিএস হুমায়ন কবীর

সংকটে বাংলার সংস্কৃতি! যেমন পিসি তেমন ভাইপো, উদাহরণ তুলে মমতা ও অভিষেককে নিশানা নাড্ডার

English summary
BJP leader Suvendu Adhikari slams TMC over cutmoney issue from Lalgarh meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X