• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত ঘোষের গড়বেতায় শুভেন্দুর সভা, পাল্টা ছোট আঙারিয়ায় সভা তৃণমূলের, কোন কৌশলে শান বিজেপির

আজ শুভেন্দুর টার্গেট গড়বেতা। সিপিএমের দোর্দণ্ড প্রতাপ নেতা সুশান্ত ঘোষের গড়বেতায় সভা করবেন শুভেন্দু অধিকারী। তবে সেই গড়বেতা আর নেই। তার দখল নিয়েছে তৃণমূল কংগ্রেস। তার সিংহভাগ কৃিতত্ব শুভেন্দুর এমনই দাবি করে থাকেন বিজেপি নেতা। এদিকে শুভেন্দুর সভার পাল্টা সভা হবে ছোট আঙারিয়ায়। একই দিনে দুই শিবিরের হাইভোল্ডেজ সভা ঘিরে সরগরম গড়বেতা। দুই দলের ব্যানার, পোস্টারে ছেয়ে গিয়েছে রাস্তা। গড়বেতার বিধায়ক আশিস চক্রবর্তী বলেছেন, সভা করে কোনও ফায়দা হবে না শুভেন্দুর

গড়বেতায় শুভেন্দুর সভা

গড়বেতায় শুভেন্দুর সভা

আজ গড়বেতায় শুভেন্দুর সভায়। সিপিএমের একসময়ের দাপুটে নেতা সুশান্ত ঘোষের গড় ছিল গড়বেতা। শুভেন্দুর দৌলতেই সেখানে থাবা বসায় তৃণমূল কংগ্রেস। এমনই দাবি বিজেপি নেতার। সেই গড়বেতায় এবার শক্তি প্রদর্শন করবেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত উল্লেখ্য সুপ্রিম কোর্টের অনুমতি নিয়ে কয়েকদিন আগেই গড়বেতায় ফিরেছেন বেনাচাপড়া কঙ্কালকাণ্ডে অভিযুক্ত সুশান্ত ঘোষ।

পাল্টা সভা তৃণমূলের

পাল্টা সভা তৃণমূলের

জমি ছাড়তে রাজি নয় তৃণমূলও। গড়বেতায় শুভেন্দুর সভার পাল্টা সভা করবে তৃণমূল কংগ্রেস। ছোট আঙারিয়ায় সভার আয়োজন করা হয়েছে। একই দিনে দুই রাজনৈতিক দলের সভা ঘিরে উত্তাপ বাড়ছে গড়বেতা ও ছোট আঙারিয়ায়। গোটা এলাকা দুই রাজনৈতিক দলের পোস্টার, ব্যানার ঘিরে তোলপাড় চলছে। গোটা এলাকায় তৃণমূল-বিজেপির পোস্টার ছেয়ে গিয়েছে।

শুভেন্দুর জনপ্রিয়তাকে কাজে লাগাচ্ছে বিজেপি

শুভেন্দুর জনপ্রিয়তাকে কাজে লাগাচ্ছে বিজেপি

অবিভক্ত মেদিনীপুরে ৩৫টি আসন দখল করার চ্যালেঞ্জ নিয়েছে বিজেপি। শুভেন্দু অধিকারী একের পর এক সভা থেকে মেদিনীপুর দখলের হুঙ্কার দিয়েছেন। শুভেন্দুর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে দুর্বল এলাকাগুলির ভোটার দখলে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। সেকারণেউ বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই গোটা মেদিনীপুর জুড়ে একের পর এক সভা করে চলেছেন বিজেপি নেতা।

তৃণমূলের কটাক্ষ

তৃণমূলের কটাক্ষ

গড়বেতায় শুভেন্দুর সভা নিয়ে কটাক্ষ করেছেন গড়বেতার তৃণমূল কংগ্রেস বিধায়ক আশিস চক্রবর্তী। শুভেন্দু এসেও কোনও ফায়দা হবে না বিজেপির। আক্রমণ শানিয়েছেন তিনি। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখেই শুেভন্দুরে সভা করতে হয়েছিল গড়বেতায়। সেকারণেই একা শুভেন্দুর কোনও কায়দা করতে পারবে না বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক।

কলকাতাঃ বাগুইহাটিতে ডান্সারের দেহ উদ্ধারে রহস্য ঘণীভূত হচ্ছে, অধরা অভিযুক্ত

অনুমতি ছাড়াই হবে মেগা রোড শো, হুঙ্কার দিলীপ ঘোষের! বাধা দিলে কোন পথ, ঠিক করে ফেলেছে বিজেপি

English summary
BJP leader Suvendu Adhikari rallya at CPM leader Sushanta Gosh's Garbeta
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X