• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রামমন্দির তৈরিতে সাহায্য শুভেন্দুর! পেনশন ভাতা থেকে অর্থ বিশ্ব হিন্দু পরিষদের নেতাদের হাতে

  • |

রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (dilip ghosh) পরে এবার রামমন্দির তৈরিতে অর্থ দান করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। বুধবার এখ অনুষ্ঠানে বিশ্ব হিন্দু পরিষদের নেতাদের হাতে তিনি দুলক্ষ চল্লিশ হাজার টাকার চেক তুলে দিয়েছেন।

সারা দেশে করোনায় আক্রান্তের ৭০ শতাংশই কেরল ও মহারাষ্ট্রে! সংক্রমণে সপ্তম আর মৃত্যুতে পঞ্চম বাংলা

রামমন্দির তৈরিতে অর্থ দান শুভেন্দুর

রামমন্দির তৈরিতে অর্থ দান শুভেন্দুর

রামমন্দির তৈরিতে দু-লক্ষ চল্লিশ হাজার টাকা দান করলেন তমলুকের প্রাক্তন সাংসদ, তথা নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক, তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী। বুধবার সন্ধেয় শ্যামবাজারে বিশ্বহিন্দু পরিষদের অফিসে গিয়ে তিনি এই অর্থ সম্বলিত একটি চেক তুলে দেন বিশ্ব হিন্দু পরিষদের নেতাদের হাতে। প্রাক্তন সাংসদের প্েনশন ভাতা থেকে তিনি এই অর্থ সাহায্য করেছেন। অর্থ দান করার পর শুভেন্দু অধিকারী বলেন, প্রাক্তন সাংসদ পেনশন ভাতা থেকে ২ লক্ষ ব৪০ হাজার টাকা বিশ্ব হিন্দু পরিষদের কর্মকর্তাদের হাতে তুলে দিতে পেরে ভাল লাগছে। এই অর্থ দান করতে পেরে তিনি খুশি বলেও জানিয়েছেন।

মন্দির তৈরিতে টাকা দিয়েছেন দিলীপ ঘোষও

মন্দির তৈরিতে টাকা দিয়েছেন দিলীপ ঘোষও

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মঙ্গলবার রামমন্দির তৈরিতে অর্থ দান করেছেন। বিশ্বহিন্দু পরিষদের নেতারা মঙ্গলবার নিউটাউনে দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেছিলেন। সেই সময় তিনি ৫১ হাজার টাকার চেক তুলে দেন। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছিলেন, তাঁর কাছে বিশ্ব হিন্দু পরিষদের নেতারা এসেছিলেন। তিনি আরও বলেন, প্রায় সাড়ে চারশো বছরের নিরন্তর সংগ্রামের ফলে অযোধ্যায় রামমন্দির তৈরির পথে এগোনো সম্ভব হয়েছে। ভগবান রামকে রাষ্ট্রপুরুষ বলে উল্লেখ করে দিলীপ ঘোষ বলেছিলেন অনেকে হিন্দু না হয়েও মন্দির নির্মাণে অর্থ দিয়েছেন। তিনি বলেন, রামমন্দির আন্দোলনে থাকার সৌভাগ্য হয়েছিল তাঁর।

বিশ্ব হিন্দু পরিষদের আহ্বান

বিশ্ব হিন্দু পরিষদের আহ্বান

বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে রামমন্দির তৈরিতে অর্থদানের আহ্বান করা হয়েছে। তাদের তরফে বলা হয়েছে এই মন্দির ভারতের মন্দির। তাই তারা প্রত্যেকের কাছে যাচ্ছেন। প্রত্যেককে সামর্থ্য মতো অনুদান দিতে আহ্বান করা হয়েছে বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে।

রাষ্ট্রপতিকে দিয়ে অর্থ সংগ্রহের কাজ শুরু

রাষ্ট্রপতিকে দিয়ে অর্থ সংগ্রহের কাজ শুরু

২০২০-তে অযোধ্যায় রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর গত ১৫ জানুয়ারি রাষ্ট্রপতির হাত থেকে অনুদান গ্রহণ করে দান গ্রহণের কর্মসূচির সূচনা করে রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট। ওই দিন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ৫ লক্ষ ১০০ টাকা দান করেছিলেন। রামমন্দির ট্রাস্টের তরফ থেকে রামমন্দির তৈরির জন্য সারা দেশ থেকেই অর্থসংগ্রহের আবেদন জানানো হয়। দেশের প্রথম নাগরিকের থেকে অনুদান সংগ্রহের মধ্য দিয়েই সেই কাজ শুরু করা হয়। আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত এই অনুদান সংগ্রহের কাজ চলবে বলে জানানো হয়েছে। ১০ টাকা থেকে ২০০০ টাকা পর্যন্ত কুপনের বন্দোবস্ত করা হয়েছে। দুহাজারের বেশি কেউ দিতে চাইলে, থাকছে বিশেষ কুপন। এই দানে রয়েছে আয়কর ছাড়ের বন্দোবস্তও।য মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান রামমন্দির তৈরিতে একলক্ষ টাকা দান করেছেন।

{quiz_490}

English summary
BJP leader Suvendu Adhikari gives two lakhs and forty thusands of rupees to construction of Ram Temple
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X