• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'লক্ষ্মী' হারা তৃণমূল, ১৫ ফেব্রুয়ারির মধ্যে পতন অনিবার্য, অশনি সংকতের ইঙ্গিত সুনীল মণ্ডলের

তৃণমূলে আরও এক মহাপতন। মন্ত্রিত্ব থেকে পদত্যাগ লক্ষ্মীরতন শুক্লা। ছাড়লেন হাওড়া জেলা সভাপতির পদও। আপাতত রাজনীতি থেকে অবসর নিতে চান তিনি। জানিয়ে পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন। লক্ষ্মীর এই পদক্ষেপ নিয়ে সদ্য বিজেপিতে যোগদানকারী তৃণমূল নেতা সুনীল মণ্ডল বিস্ফোরক দাবি করেছেন। তিনি দাবি করেছেন ১৫ ফেব্রুয়ারির মধ্যে ৭০ শতাংশ তৃণমূল নেতা বেরিেয় আসবেন। আইপ্যাকের তোলাবাজি কোনও ভাবে মেনে নেবেন না কেউ। রাজ্যে তৃণমূল তৃতীয় আসনেও থাকবে না।

মন্ত্রিত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্লা

মন্ত্রিত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্লা

ফের তৃণমূল কংগ্রেসে মহাপতন। মন্ত্রিত্ব ছাড়লেন ক্রীড়ামন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। হাওড়া জেলা সভাপতি পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। ইতিমধ্যেই নিজের পদত্যাগপত্র সুব্রত বক্সিকে পাঠিয়েদিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও পাঠিয়েছেন তিনি। সূত্রের খবর মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষ্মীরতন শুক্লার পদত্যাগপত্র গ্রহণ করেছেন। সুব্রত বক্সিকে লক্ষ্মীরতন জানিয়েছেন তিনি খেলাধুলো নিয়ে থাকতে চান বলে জানিয়েছেন।

লক্ষ্মীর পদত্যাগ নিয়ে সুনীলের দাবি

লক্ষ্মীর পদত্যাগ নিয়ে সুনীলের দাবি

লক্ষ্মীরতন শুক্লার পদত্যাগের পরেই ফুঁসে উঠেছেন সদ্য বিজেপিতে যোগদানকারী বিজেপি নেতা সুনীল মণ্ডল। তিনি তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করে বলেেছন ১৫ ফেব্রুয়ারি মধ্যে তৃণমূলের ৭০ শতাংশ নেতা বেরিয়ে যাবেন। কেউ তৃণমূলে থাকবেন না। তার জন্য তিনি পিকে-কেই দায়ী করেছেন। আইপ্যাক পিকের তোলাবাজি কোনও নেতাই মেনে নেবেন না বলে দাবি করেছেন প্রশান্ত কিশোর।

গোষ্ঠিদ্বন্দ্বের শিকার লক্ষ্মী

গোষ্ঠিদ্বন্দ্বের শিকার লক্ষ্মী

হাওড়ায় তীব্র গোষ্ঠিদ্বন্দ্বের শিকার হয়েই লক্ষ্মীরতন শুক্লার এই সিদ্ধান্ত বলে মনে করছে রাজনৈতিক মহল। জেলা সভাপতি হয়েও হাওড়ার একাধিক অনুষ্ঠানে আমন্ত্রণ পাঠানো হয়নি তাঁকে। দলের প্রতিষ্ঠা দিবসেও লক্ষ্মীকে আমন্ত্রণ জানানো হয়নি। সূত্রের খবর তিনি ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন গোষ্ঠি দ্বন্দ্বের কারণে কাজ করতে পারছেন না। এদিকে নিজের এলাকায় যথেষ্ট কাজ করেছেন লক্ষ্মী। কিন্তু তার পরেও হাওড়ায় গোষ্ঠিদ্বন্দ্বের কারণেই শেষ পর্যন্ত সরে যেতে হল লক্ষ্মীকে এমনই মনে করছে রাজনৈিতক মহল।

কোন পথে রাজীব

কোন পথে রাজীব

লক্ষ্মী রতন শুক্লার পদত্যাগ ফের রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিদ্রোহী মনোভাবকে উস্কে দিয়েছে। গত কয়েকদিন ধরেই ফের বেসুরো হয়ে উঠেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন আগেই রাজীবের সঙ্গে এই নিয়ে একাধিক বৈঠক করেছেন পার্থ চট্টোপাধ্যায়রা। তারপরে সাময়িক ক্ষোভ প্রশমন হলেও পুরো মেেটনি। আবারও দলের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করতে শুরু করে দিয়েছেন তিনি।

Positive Story : রাজ্যে কমছে করোনা সংক্রমিত ও মৃতের সংখ্যা

লক্ষ্মীর ইস্তফায় নেগেটিভ কিছু নেই, খেলার কারণেই রাজনীতি ছাড়তে চান, জল্পনায় ইতি টানলেন মমতা

English summary
BJP leader Sunil Mondal claimed TMC will finished within 15 February after Laxmiratan Sukla's resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X