• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভোট লুঠ করতে এলে ঝাঁটা-কুড়ুল হাতে তুলে নিন, পঞ্চায়েত ভোট নিয়ে বার্তা সুকান্তর

Google Oneindia Bengali News

পঞ্চায়েত নির্বাচনে টিএমসিকে প্রতিহত করতে মহিলা ভোটারদের এগিয়ে আসার বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেছেন, পঞ্চায়েত ভোট লুঠ করতে এলে ঝাঁটা-কুড়ুল হাতে তুলে নিন। বিজেপির রাজ্য সভাপতিকে আবার পাল্টা আক্রমণ শানিয়েছেন শাসক দলের নেতারা। এক যোগেই প্রায় আক্রমণ শানিয়েছে কংগ্রেস।

টিএমসিকে হুমকি

টিএমসিকে হুমকি

সামনেই রাজ্যে পঞ্চায়েত ভোট। পুরসভা ভোটের মতই পঞ্চায়েত ভোটে শাসক দল টিএমসি ভোট লুঠ করবে বলে অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেকারণে তিনি গ্রামের মহিলাদের বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, 'পঞ্চায়েত দখল করবেন লাঠির ঘায়ে। আদিবাসী, রাজবংশী, মতুয়া, মহিলাদের বলছি ঝাঁটা-কুড়ুল সঙ্গে রাখুন। ভোট লুঠ করতে এলে তৃণমূলের দুষ্কৃতীদের পাড়া ছাড়া করবেন।' এক কথায় টিএমসিকে প্রতিহত করতে মহিলা কর্মী সমর্থকদের এগিয়ে আসার বার্তা দিেয়ছেন তিনি।

পাল্টা নিশানা টিএমসির

পাল্টা নিশানা টিএমসির

সুকান্তা মজুমদারের এই বার্তার পর পাল্টা নিশানা করেছে শাসকদল। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেছেন, 'এসব বলে তো তো উনি সন্ত্রাসে মদত দিচ্ছেন। এটা কি সিবিআই দেখবে না?'। প্রসঙ্গত উল্লেখ্য শাসক দলের নেতাদের বিরুদ্ধে একাধিক সিবিআই তদন্ত শুরু হয়েছে। এসএসসি থেকে ভোট পরবর্তী হিংসা মামলা একাধিক ইস্যুতে সরব হয়েছে বিজেপি নেতারা। একের পর এক সিবিআই তদন্ত চলছে রাজ্যে। তার বিরুদ্ধে সরব হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিজেপির অন্দরে ক্ষোভ

বিজেপির অন্দরে ক্ষোভ

বিজেপির অন্দরে ক্ষোভ দানা বাঁধতে শুরু করেছে। একের পর এক বিেজপি নেতা বিদ্রোহী হয়ে উঠেছে। ইতিমধ্যেই অর্জুন সিং বিজেপি ছেড়ে টিএমসিতে যোগ দিয়েছেন। তাতে বড় ধাক্কা খেয়েছে বিজেপি। তারপরেই সুকান্ত মজুমদার কড়া বার্তা দেন দলের নেতাদের। অর্জুনের গড়ে শুভেন্দু অধিকারীকে দায়িত্ব দেয়া হয়েছে। তারপরেই অর্জুনের গড়ে দফায় দফায় মিছিল করেছে বিজেপি নেতা-কর্মীরা। পঞ্চায়েক ভোটের বিজেপির এই দ্বন্দ্ব ধরা পড়বে বলে মনে করা হচ্ছে।

দিলীপকে কড়া বার্তা

দিলীপকে কড়া বার্তা

এদিকে অর্জুন সিংয়ের দলত্যাগ থেকে শুরু করে একের পর এক নেতার বিদ্রোগী হয়ে যাওয়া নিয়ে দিলীপ ঘোষের একের পর একমন্তব্য নিয়ে অসন্তুষ্ট কেন্দ্রীয় নেতারা। তাঁরা দিলীপ ঘোষকে এই নিয়ে কড়া বার্তা দিয়েছেন। উল্টে এই নিয়ে দিলীপ ঘোষকে সতর্ক হতে বলেেছন তিনি। তবে দিলীপ ঘোষের দাবি তিনি এই রকম কোনো চিঠি পাননি।

 অনুব্রত গড়ে ফের বিজেপিতে ভাঙন! 'শক্ত ঘাঁটি'তে আরও এক পঞ্চায়েত গেল তৃণমূলের দখলে অনুব্রত গড়ে ফের বিজেপিতে ভাঙন! 'শক্ত ঘাঁটি'তে আরও এক পঞ্চায়েত গেল তৃণমূলের দখলে

English summary
Sukanta Majumder warn TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X