• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের কথাতেই সায়! দিদি কীভাবে প্রধানমন্ত্রী হতে চান, ব্যাখ্যা করলেন শুভ্রাংশু রায়

দিদি আবার বাংলা ভাগের চক্রান্ত করছেন। খুব সুষ্ঠুভাবে মানুষের মনে ঢুকিয়ে দিয়ে বাংলাকে ভারত থেকে আলাদা করার কাজে যুক্ত রয়েছেন। এমনটাই অভিযোগ করলেন বীজপুরের বিধায়ক তথা বিজেপি নেতা শুভ্রাংশু রায়। বাংলায় গণভোটের দাবি তুলেছেন তিনি। মুখ্যমন্ত্রীর গণভোটের দাবির দিনই মুকুল রায় বলেছিলেন বাংলায় গণভোটের ব্যবস্থা করা হোক।

দিদির প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন পূরণ হবে

দিদির প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন পূরণ হবে

বাংলাকে ভারত থেকে ভাগ করতে পারলেই দিদির প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন পূরণ হবে। কেউ উনার মাথায় ঢুকিয়েছে। সেই মতোই কাজ করে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এইভাষাতেই সিএএ এবং এনআরসি বিরোধী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করলেন শুভ্রাংশু রায়।

বাংলায় গণভোটের দাবি শুভ্রাংশুর

বাংলায় গণভোটের দাবি শুভ্রাংশুর

বীজপুরের বিধায়ক বলছেন, বাংলায় গণভোট করা হোক। মানুষ তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে চাইছে কিনা, তার জন্য গণভোট জরুরি বলেও মন্তব্য করেছেন তিনি।

 মমতার দাবির দিনই পাল্টা দাবি ছিল মুকুলের

মমতার দাবির দিনই পাল্টা দাবি ছিল মুকুলের

বৃহস্পতিবার তৃণমূলের কর্মসূচিতে এনআরসি, সিএএ নিয়ে দেশে রাষ্ট্রপুঞ্জের তত্ত্বাবধানে গণভোটের দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেইদিনই পাল্টা বাংলায় গণভোটের দাবি করেছিলেন মুকুল রায়। তিনি বলেছিলেন, সেই গণভোটেই প্রমাণ হয়ে যাবে মমতা বন্দ্যোপাধ্যায় আর রাজ্যের মুখ্যমন্ত্রী থাকছেন না।

'গাঁয়ে মানে না আপনি মোড়ল'

'গাঁয়ে মানে না আপনি মোড়ল'

কেউ উনাকে মান্য করে না, তাও তিনি ছাড়বেন না। ভোটের আগে নিজেকে প্রধানমন্ত্রী হিসেবে তুলে ধরেছিলেন। কিন্তু ফলাফলে মুখ থুবড়ে পড়ে তৃণমূল সহ বিরোধীরা। বিষয়টি গাঁয়ে মানে না আপনি মোড়লের সঙ্গে তুলনা করেছেন শুভ্রাংশু।

 'দেখুন ভোটের ফল'

'দেখুন ভোটের ফল'

কাঁচড়াপাড়ায় বিজেপি থেকে তৃণমূলে দলবদল নিয়ে প্রশ্নের উত্তরে শুভ্রাংশু বলেন, ভোটেন ফলের দিকে নজর রাখবেন। সব ভোট কমলেই পড়বে বলে জানিয়েছেন তিনি। পুলিশের ভয় দেখানোর জন্যই এই যোগদান বলে অভিযোগ করেছেন তিনি।

English summary
BJP leader Subhranshu Roy criticises Mamata Banerjee on referendum issue. He said she(mamata) wants to be PM by dividing Bengal again.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X