• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৈশাখী নেই, বিজেপির মিছিল নিয়ে শেষ অবধি বেঁকে বসলেন শোভনও, ফাঁপরে গেরুয়া শিবির

শোভনের রোড ঘিরে চরম জটিলতা। বিজেপি নেতা নিজেই যোগ দিচ্ছেন না রোড শোয়ে। বৈশাখী গররাজি তাই তিনিও যোগ দেবেন না মিছিলে। এমনই খবর সামনে আসছে। এদিকে তাঁকে সামনে রেখেই রোড শো শুরু করেছে বিজেপি। তাতে কৈলাশ বিজয়বর্গীয় মতো নেতাদের থাকার কথা। কিন্তু শেষ মুহূর্তে শোভনের এই বেঁকে বসায় প্রবল অস্বস্তি বাড়িয়েছে বিজেপি শিবিরে।

শোভন-বৈশাখীর মিছিলে অনুপস্থিতি নিয়ে ক্ষুব্ধ বিজেপি, শোভনের বসার ঘরে তালা
মিছিলে নেই শোভন-বৈশাখী

মিছিলে নেই শোভন-বৈশাখী

অবশেষে মিছিল শুরু হল বিজেপি। কিন্তু যাঁদের সামনে রেখে মিছিল করার কথা ছিল সেই শোভন বৈশাখীই এলেন না মিছিলে। কৈলাশ বিজয় বর্গীয় নেতৃত্বেই শেষে মিছিলে পা মেলালেন বিজেপি কর্মী সমর্থকরা। মিছিলে রয়েছেন মুকুল রায়, অর্জুন সিং রয়েছে ব়্যালিতে। অরফ্যান গঞ্জ থেকে মিছিল শুরু হয়েছে। জিরাট ব্রিজ হয়ে েহস্টিংসে হয়ে ফের অরফ্যানগঞ্জে শেষ হবে মিছিল।

মুখ পুড়ল বিজেপি

মুখ পুড়ল বিজেপি

শোভন-বৈশাখী না থাকলেও বিজেপি মিছিল করবে। কৈলাশ বিজয়বর্গীয় জানিয়েছেন, এটা বিজেপির মিছিল কোনও ব্যক্তির মিছিল নেয়। অবশেষে শোভন-বৈশাখীকে ছাড়াই পদযাত্রায় সামিল হলেন বিজেপি নেতা কর্মীরা। তবে পুরোটাই হচ্ছে হেঁটে। কোনও বাইক ব়্যালি করতে দেওয়া হচ্ছে না। এই নিয়ে প্রবল অস্বস্তির মধ্যেই মিছিল শুরু করতে হল বিজেপিকে। পরিকল্পনা ছিল শোভন চট্টোপাধ্যায়কে নতুন পদ দেওয়ার পর শক্তি প্রদর্শন করার। তাঁকে নিয়ে রোড শো করে মুরলীধর লেনে পৌঁছে দেওয়ার কথা ছিল। সেটা পুরোটাতেই জল ঢেলেছেন শোভন-বৈশাখী।

কেন নেই শোভন-বৈশাখী

কেন নেই শোভন-বৈশাখী

শোভন-বৈশাখীকে সামনে রেখেই রোড শো আয়োজন করেছিল বিজেপি। কিন্তু শেষ বেলায় হঠাৎই বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন তিনি রোড শোয়ের সামিল হচ্ছেন না। কারণ দল তাঁকে আমন্ত্রণ পাঠায়নি। শেষে বৈশাখীর মান ভঞ্জনে দূত করে পাঠানো হয় দেবজিৎ সরকারকে। বৈশাখী যাচ্ছেন না শুনে শেষ পর্যন্ত মত বদল করেন শোভন চট্টোপাধ্যায়ও। মিছিলের সময় শুরু হয়ে গেলেও তিনি গোল পার্কের বাড়ি থেকে বেরোননি বলে জানা গিয়েছে।

মিছিল নিয়ে জটিলতা

মিছিল নিয়ে জটিলতা

প্রথম েথকেই শোভন-বৈশাখীর রোড শো নিয়ে জটিলতা তৈরি হয়েছিল। প্রথমে একেবারেই অনুমতি দেয়নি কলকাতা পুলিশ। দিলীপ ঘোষ যদিও হুঙ্কার দিয়েছিলেন অনুমতি না থাকলেও মিছিল করবে বিজেপি। এদিকে মিছিলের ঠিক আগে বিজেপি নেতাদের সঙ্গে রুট নিয়ে মতানৈক্য তৈরি হয় পুলিশেষ শেষে বাইক ব়্যালি না করে পদযাত্রা করার অনুমতি দেওয়া হয়। সেটাও মৌখিক একটা অনুমতি দেয় পুলিশ।

খোদ বিজেপি হেভিওয়েট শিবরাজ 'আপাতত' ভ্যাকসিন নিচ্ছেন না! ঘোষণার নেপথ্যের কারণও নিজেই জানালেন

English summary
BJP leader Sovon Chatterjee may not join Kolkata road show
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X