• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনীতিতে ফের সক্রিয় শোভন! বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের দিনক্ষণ তৈরি

  • |

বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে সমস্ত জল্পনার অবসান। ফের সক্রিয় হয়ে উঠেছেন তিনি। এবারও সেতু বন্ধনের কাজ করেছেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ঠিক হয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে অংশ নেবেন তিনি।

রাহুল সিনহার মাথার একদিকে কামাবেন! চোখ রাঙালে বিজেপিকে চাবকানোর হুঁশিয়ারি অনুব্রতর

গত অগাস্টে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে নিষ্ক্রিয় ছিলেন শোভন

গত অগাস্টে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে নিষ্ক্রিয় ছিলেন শোভন

গত ১৪ অগাস্টে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে নিষ্ক্রিয় ছিলেন শোভন। অক্টোবরে নেতাজি ইন্ডোরে অমিত শাহ এলেও, সেখানে তাঁকে দেখা যায়নি। এরপর ভাইফোঁটায় কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাওয়ার জল্পনা তুঙ্গে ওঠে, তাহলে কি তৃণমূলে ফিরছেন শোভন। পরবর্তী সময়ে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বান্ধবী বৈশাখীর একাধিকবার বৈঠকও হয়। বিজেপির রাজ্য কমিটি পুনর্গঠনের পর প্রশ্ন ওঠে শোভনের অবস্থান নিয়ে।

দিল্লি যাচ্ছেন না শোভন, ভার্চুয়াল বৈঠকে যোগ

দিল্লি যাচ্ছেন না শোভন, ভার্চুয়াল বৈঠকে যোগ

শোভন বান্ধবী শোভন চট্টোপাধ্যায়ের বর্তমান অবস্থানের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেছেন, চিকিৎসকের বারণ থাকায় তিনি বাড়ি থেকে বেরোচ্ছেন না। তাই তিনি দিল্লি যাচ্ছেন না বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে যোগ দেবেন। বৈশাখী জানিয়েছেন, কেন্দ্রীয় নেতৃত্বই হোক, কিংবা রাজ্য নেতৃত্ব সবার সঙ্গেই যোগাযোগ ছিল। দিল্লির বৈঠকে যোগ দেওয়ার ঘটনাকে স্বাভাবিক বলেই মন্তব্য করেছেন তিনি।

বুধবার আমন্ত্রণ

বুধবার আমন্ত্রণ

জানা গিয়েছে কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননরা বিষয়টি নিয়ে শোভন বান্ধবী বৈশাখীর সঙ্গে কথা বলেন। সেখানেই কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে যায়। ২৮ জুলাইয়ের মধ্যে কোনও একদিন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হবে। তবে বিষয়টি নিয়ে কলকাতার প্রাক্তন মেয়র এখনও কোনও কথাই বলেননি।

দিল্লিতে রাজ্যকে নিয়ে সপ্তাহব্যাপী বৈঠক

দিল্লিতে রাজ্যকে নিয়ে সপ্তাহব্যাপী বৈঠক

রাজ্যের সাংগঠনিক পরিস্থিতি খতিয়ে দেখতে এবং দলের সম্পর্কে নেতাদের মতামত জানতে সপ্তাহব্যাপী বৈঠক শুরু হয়েছে দিল্লিতে। রাজ্য বিজেপির পদাধিকারীদের একাংশ এই বৈঠকে আমন্ত্রণ পেয়ে দিল্লি গিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা, সুব্রত চট্টোপাধ্যায়ের মতো নেতারা এখন দিল্লিতে। অমিত শাহ ও জেপি নাড্ডার জরুরি তলবে তাঁরা দিল্লিতে গিয়েছেন।

English summary
BJP leader Sovan Chatterjee will meet BJP's central leadership on or before 28 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X