• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল নেতাদের চোখ উপড়ে নেবেন সৌমিত্র! মাত্রা ছাড়ালেন বিজেপিতে পদোন্নতির পর

Google Oneindia Bengali News

রাজ্য সভাপতি হুমকি দিয়েছিলেন বদলার। তার পথ ধরেই এবার চোখ উপড়ে নেওয়ার হুমকি দিলেন বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতে গিয়ে ফের উসকানিমূলক মন্তব্যে বাজার গরম করলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। শনিবার বাঁকুড়ায় যুব মোর্চার ভার্চুয়াল সভায় যোগ দিয়ে তিনি চরম হুঁশিয়ারি দিলেন।

বিজেপিকে চোখ রাঙালে, চোখ উপড়ে নেব!

বিজেপিকে চোখ রাঙালে, চোখ উপড়ে নেব!

২০২১-এর নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই বিজেপি সুর চড়াচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বদলার বার্তা পোস্ট করার পর বিজেপি নেতাদের মদ্যে উদ্ধত্য বেড়েই চলেছে। সেই ঔদ্ধত্যের পরিচয় ফের মিলল সৌমিত্র খাঁয়ের বক্তব্যে। তাঁর সাফ কথা, বিজেপিকে চোখ রাঙালে, সেই চোখ উপড়ে নেওয়া হবে।

বিজেপি করতে দেবেন না, তৃণমূল নেতাই চোখ রাঙাচ্ছেন

বিজেপি করতে দেবেন না, তৃণমূল নেতাই চোখ রাঙাচ্ছেন

সৌমিত্র খাঁ বলেন, বিজেপি করতে দেবেন না বলে অনেক তৃণমূল নেতাই চোখ রাঙাচ্ছেন। সেই তালিকায় রয়েছেন গ্রাম পঞ্চায়েতের প্রধান থেকে শুরু করে পঞ্চায়েত সমিতির সভাপতি, জেলা পরিষদের সদস্যরাও। শুনে রাখুন যাঁরা বিজেপি কর্মীদের দিকে চোখ রাঙাচ্ছেন, বিজেপির যুব সম্প্রদায় সেই চোখ উপড়ে নেবে। আমরা কেউ চুপ করে বসে থাকব না।

বারুইপুরের পর বাঁকুড়ায় গর্জে উঠলেন সৌমিত্র

বারুইপুরের পর বাঁকুড়ায় গর্জে উঠলেন সৌমিত্র

তাঁর এই মন্তব্য নিয়ে বিতর্ক এখন চরমে উঠেছে। তবে এবারই প্রথম নয়, কিছুদিন আগেই তিনি এই ধরনের মন্তব্য করেছিলেন। তিনি বারুইপুরে ত্রাণ বিলির এক অনুষ্ঠানে বলেছিলেন, শুধুমাত্র রাজ্য সভাপতির অনুমতির অপেক্ষা। রাজ্য সভাপতি অনুমতি দিলেই বিজেপি কর্মীদের মারা হলে পাল্টা মার খেতে হবে। তাই সাবধান, কেউ বিজেপি কর্মীদের গায়ে ভুলেও হাত তুলবেন না।

রাজ্য রাজনীতিতে বিতর্কের সৃষ্টি বিজেপির হুমকিতে

রাজ্য রাজনীতিতে বিতর্কের সৃষ্টি বিজেপির হুমকিতে

এদিন সেই একই সুরেই তিনি বাঁকুড়ার সভা থেকে হুমকি দেন। তিনি বলেন, বিজেপিকে চোখ রাঙালে তিনি হাত গুটিয়ে বসে থাকবেন না। তাঁর এই চোখ উপড়ে ফেলার বার্তায় রাজ্য রাজনীতিতে ফের বিতর্কের সৃষ্টি হয়। শুধু তিনিই নন, মেদিনীপুরের দাঁতনে আবার সায়ন্তন বসু গর্জে ওঠেন। তিনি থানা জ্বালিয়ে দেওয়ার হুঁশিয়ারি দেন।

English summary
BJP leader Soumitra Khan threatens to eyes up of TMC leader at Bankura. He threatens to TMC after Dilip Ghosh’s revenge post.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X