• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এক বছরের মধ্যে কোমরে দড়ি দিয়ে পেটাব! নাম না করে অভিষেকের উদ্দেশে হুঁশিয়ারি সৌমিত্রের

  • |

কোমরে দড়ি দিয়ে পেটাব ডায়মন্ডহারবারের সাংসদকে। দলের নিউ ব্যারাকপুরের সভা থেকে এমনই হুঁশিয়ারি দিলেন রাজ্য যুব জনতার সভাপতি সৌমিত্র খাঁ(soumitra khan)। মঙ্গলবার ডায়মন্ডহারবার(diamond harbour) যাওয়ার পথে বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের ( shamik bhattacharya)আক্রান্ত হওয়া প্রসঙ্গ তিনি এই মন্তব্য করেছেন।

 নবান্ন অভিযানের প্রস্তুতি সভায় সৌমিত্র

নবান্ন অভিযানের প্রস্তুতি সভায় সৌমিত্র

৮ অক্টোবর বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান। তারই জন্য প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল নিউ ব্যারাকপুরে। সেখানেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek Banerjee) নাম না করে হুঁশিয়ারি দেন সৌমিত্র। হয়ত সভায় উপস্থিত জনতাও এই কথা শুনতে অপেক্ষা করছিল। কেননা সৌমিত্র খাঁ এই কথা বলার সঙ্গে সঙ্গে জনতা হাতে তালি দেয়।

আড়াই লক্ষ মানুষের জমায়েত

আড়াই লক্ষ মানুষের জমায়েত

সৌমিত্র খান দাবি করেন, কলকাতায় অন্তত আড়াই লক্ষ মানুষের জমায়েত হবে বলে, দাবি করেছেন সৌমিত্র খাঁ। এর জন্য উত্তর ২৪ পরগনা জেলার ওপর অনেকটাই নির্ভর করতে হচ্ছে বিজেপির জনতা যুব মোর্চাকে। সূত্রের খবর অনুযায়ী, সংগঠনের তরফ থেকে আশা করা হচ্ছে অন্তত ৩০ হাজার মানুষ জেলা থেকে সেখানে উপস্থিত থাকবেন।

রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে

রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে

রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে বলেও মন্তব্য করেন সৌমিত্র। তিনি বলেন, রাজ্যে অপরাধ বেড়ে গিয়েছে। এব্যাপারে রাজ্যপালের কথা তিনি উল্লেখ করেন। তিনি অভিযোগ করেন প্রতিদিন বিজেপির নেতা কর্মীদের ওপর হামলা করা হচ্ছে। এব্যাপারে তিনি ডায়মন্ডহারবারে শমীক ভট্টাচার্যের ওপরে হামলার কথা উল্লেখ করেন। তিনি বলেন, নির্দিষ্ট পদক্ষেপের মধ্যে দিয়েই রাজ্য ৩৫৬ ধারা প্রয়োগের দিকে এগোচ্ছে।

 মণীশ খুনে এফআইআর-এ নাম থাকাদের গ্রেফতারের দাবি

মণীশ খুনে এফআইআর-এ নাম থাকাদের গ্রেফতারের দাবি

সৌমিত্র খাঁ দাবি করেন, দলের নেতা মণীশ শুক্লা খুনে যাদের নাম এফআইআর-এ রয়েছে, তাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। তাঁর অভিযোগ মণীশ শুক্লা খুনের পরিকল্পনা করা হয়েছে ভবানী ভবন থেকে।

তৃণমূলে পদ পেয়েও 'বিদ্রোহ’ জারি, ২০২১-এর নির্বাচনের আগে একহাত সভাপতিকে

{quiz_384}

English summary
Bjp leader Soumitra Khan says, within one year he will beat Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X