• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাকরি দেবেন বলে টাকা তুলেছেন, যোগাযোগ কয়লা মাফিয়াদের সঙ্গে! নাম করে অভিষেককে চ্যালেঞ্জ সৌমিত্র খাঁর

  • |

তৃণমূল কংগ্রেসের (trinamool congress) পিসি আর তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ই (abhishek banerjee) শুধু দাঁড়িয়ে থাকবে। আর সবাই চেষ্টা করবেন, কীভাবে সেখান থেকে বাঁচা যায়। কোচবিহারে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খান (soumitra khan)। এদিন তিনি ভাইপো না বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সরাসরি আক্রমণ করেন।

চিন্তাভাবনা করছিলেন রবীন্দ্রনাথ ঘোষও

চিন্তাভাবনা করছিলেন রবীন্দ্রনাথ ঘোষও

এদিন সৌমিত্র খান দাবি করেন কোচবিহারের তৃণমূল নেতা তথা রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ চিন্তাভাবনা করছিলেন, যখন উনাকে সরিয়ে দেওয়া হয়েছিল। তিনি বলেন, রবীন্দ্রনাথ ঘোষ জেনে গিয়েছএন, পাশের লোকটিও তাঁর সঙ্গে নেই। সৌমিত্র খান বলেন, তৃণমূল কংগ্রেস করে তারা পঞ্চায়েত ভোটে দেখেছেন, তৃণমূল মানুষের গণতন্ত্র হরণ করে।

ভাইপো আর পিকের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক

ভাইপো আর পিকের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক

এদিন তিনি বলেন, ভাইপো আর পিকের মধ্যে শুধুমাত্র ব্যবসায়িক সম্পর্ক। এঁরা রাজনীতি সম্পর্কে কিছু বোঝেন না বলেও মন্তব্য করেন তিনি। সৌমিত্র খান বলেন, তৃণমূল কংগ্রেস ব্যবসায়িক প্রতিষ্ঠান হয়ে লসের দিকে চলছে, সেটা তো ভাঙবেই।

 ভাইপো নয়, অভিষেকের নাম করেই আক্রমণ

ভাইপো নয়, অভিষেকের নাম করেই আক্রমণ

এদিন আর রাখঢাক করে নয়, একেবারে নাম ধরেই আক্রমণ করলেন সৌমিত্র খান। তিনি বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা চোর। অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা ডাকাত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কয়লা মাফিয়াদের সঙ্গে যোগাযোগ রয়েছে। তিনি বলেন বেকারদের চাকরি দেবে বলে, এলাকা এলাকা থেকে টাকা তুলেছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গী ছিলেন বিনয় মিশ্র। সৌমিত্র খান বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বলুন, তাঁর (সৌমিত্র) বিরুদ্ধে কেস করতে। তিনি রাস্তায় বুঝে নেবেন বলে জানিয়েছেন।

কে সাম্প্রদায়িক দল

কে সাম্প্রদায়িক দল

বিজেপি সাম্প্রদায়িক দল তৃণমূলের এই অভিযোগ প্রসঙ্গে সৌমিত্র খান বলেন, কে বলে মিনি পাকিস্তান তৈর করব, কে বলে যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়াও ভাল। তিনি বলেন, সারা ভারতে ১৯ টি রাজ্যে ক্ষমতায় রয়েছে বিজেপি। তারা এই রাজ্যে যেমন ক্ষমতায় আসতে চলেছেন, ঠিক তেমনই তামিলনাড়ুতেও ভাল ফল করবে বিজেপি।

কোমরে দড়ি দিয়ে পেটাবো বলেছিলেন সৌমিত্র

কোমরে দড়ি দিয়ে পেটাবো বলেছিলেন সৌমিত্র

শুধু এদিনই নয়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এর আগেও আক্রমণ শানিয়েছিলেন সৌমিত্র খান। অক্টোবরের শুরুতে তিনি বলেছিলেন, কোমরে দড়ি দিয়ে পেটাবো ডায়মন্ডহারবারের সাংসদকে। এছাড়াও বলেছিলেন, রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগের সময় এসেছে।

 অভিষেককে আইনি নোটিশ দিলীপ ঘোষের

অভিষেককে আইনি নোটিশ দিলীপ ঘোষের

বিজেপির নেতারা ভাববাচ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন। ভাইপো বলে কটাক্ষ করেন। যা নিয়ে রবিবার সাতগাছিয়ার সভা থেকে চ্যালেঞ্জ করেছিলে অভিষেক। বলেছিলেন সাহস থাকে তো তাঁর (অভিষেক) করুন। তিনি ফের আদালতে নিয়ে যাবেন। এছাড়াও তিনি দিলীপ ঘোষকে গুণ্ডা বলেন। যার প্রেক্ষিতে সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠান দিলীপ ঘোষ। সেখানে তিনদিন সময় দিয়ে দুঃখপ্রকাশ করে ক্ষমা চাওয়ার কথা বলা হয়েছে। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম করেই আক্রমণ করলেন সৌমিত্র খান। এবার অভিষেক করে সৌমিত্রকে আইনি নোটিশ পাঠান এখন সেটাই দেখার।

কলকাতাঃ দুয়ারে সরকার কর্মসূচি নিয়ে কসবায় ফিরহাদ হাকিম

দলে ফোন নম্বর 'কেলেঙ্কারি' ধরলেন অনুব্রত, বিজেপি জানাল কারণ

English summary
Bjp leader Soumitra Khan challenges Abhishek Banerjee with his name
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X