• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সুজাতা খাঁর দাবি কি সত্যি হতে চলেছে? সৌমিত্র খাঁর অডিও ক্লিপ অস্বস্তি বাড়াছে বিজেপির অন্দরে

Google Oneindia Bengali News

তথাগত রায়ের বিস্ফোরক টুইটের পর বঙ্গ বিজেপির অস্বস্তি বাড়ালেন আরও এক বিজেপি নেতা। এবার খবরের শিরোনামে সৌমিত্র খাঁ। শুভেন্দু অধিকারী ও নিশীথ প্রামাণিকের নাম করে একের একাধিক অভিযোগ করেছেন বিজেপি নেতা। সৌমিত্র খাঁকে সেই অডিও ক্লিপে বলতে শোনা গিয়েছে, শুভেন্দুর জেলায় শূন্য পাবে বিজেপি। আর ৫০ হাজার ভোটে হারবে নিশীথ প্রামাণিক। সৌমিত্র খাঁর অডিও ক্লিপ ভাইরাল হতেই বিজেপির অস্বস্তি বেড়েছে তাতে কোনও সন্দেহ নেই। যদিও পুরো অডিও ক্লিপটি জাল বলে দাবি করেছে রাজ্য বিজেপি।

তথাগত রায়ের বিস্ফোরক পোস্ট

তথাগত রায়ের বিস্ফোরক পোস্ট

তথাগত রায়ের বিস্ফোরক পোস্টের পর সৌমিত্র খাঁ। একই দিনে পর পর দুই বিজেপি নেতার বিস্ফোরক মন্তব্যে চরম অস্বস্তিতে বঙ্গ বিজেপি। সাত সকালে আপাতত বিদায় পশ্চিমবঙ্গ বিজেপি টুইট করে বঙ্গ বিজেপি নেতাদের ঘুম ছুটিয়েছিলেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। তারপরেই শুরু হয়ে হয়ে গিয়েছিল তথাগত রায়ের দল ছাড়ার জল্পনা। শুধু বিদায় বিজেপি বলেই থেমে যাননি বর্ষিয়ান বিজেপি নেতা। তিনি লিখেছিলেন কামিনী-কাঞ্চনে মজেছেন দলের নেতারা। পুরভোটের ফলাফলের অপেক্ষায় থাকলাম। তাতে আরও শোরগোল পড়েগিয়েছিল বিজেপির অন্দরে। কারণ তার কয়েকদিন আগেই বিজেপি নেতা প্রবীর ঘোষাল জাগো বাংলায় প্রতিবেদন লিখে অভিযোগ করেছিলেন বিজেপি অর্থ কেন্দ্রীক দল।

সৌমিত্র খাঁর অডিও ক্লিপ

সৌমিত্র খাঁর অডিও ক্লিপ

শনিবার রাতেই ভাইরাল হয়েছে বিজেপি যুব নেতা সৌমিত্র খাঁর অডিও ক্লিপ। তাতে সৌমিত্র খাঁকে বলতে শোনা গিয়েছিল শুভেন্দু অধিকারী এবং নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক মন্তব্য। শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরে একটি আসনেও বিজেপি জয়ী হবে না বলে দাবি করেছেন সৌমিত্র খাঁ। আবার উত্তরবঙ্গের বিজেপি সাংসদ। সদ্য মোদীর মন্ত্রিসভায় ঠাঁই পাওয়া নিশীথ প্রামাণিক নাকি ৫০ হাজার ভোটও পাবেন না। ২০২৪-র লোকসভা ভোটে বিজেপির অস্তিত্ব নিয়ে সংশয় প্রকাশ করেছেন সৌমিত্র খাঁ। প্রসঙ্গত উল্লেখ্য বিধানসভা ভোটে শুভেন্দু অধিকারীর হয়ে কাঁথি থেকে নন্দীগ্রাম একাধিক জায়গায় প্রচার করতে দেখা গিয়েছিল সৌমিত্র খাঁকে। সেখানে হঠাৎ করে শুভেন্দুর বিরুদ্ধে বিজেপি নেতার এই মন্তব্য শোরগোল ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে। যদিও অডিও ক্লিপের সত্যতা নিয়ে প্রশ্ন রয়েছে।

 ৩৯-৩ হবে বিজেপি

৩৯-৩ হবে বিজেপি

অডিও ক্লিপে ২০২৪-র লোকসভা ভোট নিয়ে একের পর বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপি নেতা। সৌমিত্র খাঁকে বলতে শোনা গিয়েছে ৩টি আসনও পাবে না বিজেপি। প্রসঙ্গত উল্লেখ্য বিধানসভা ভোটের আগে থেকে বিজেপি নেতা সৌমিত্র খাঁর সঙ্গে দিলীপ ঘোষের বিবাদ প্রকট হয়েছিল। বিজেপি যুব মোর্চার সভাপতি পদ থেকে সরে এসেছিলেন তিনি। তারপরেই আবার দিলীপ ঘোষের বাড়িতে গিয়ে সমস্যা মিটিয়ে নেন তিনি। বিধানসভা ভোটে বিজেপি নেতাদের প্রচারে কোমর কষলেও তাঁর স্ত্রী সুজাতা খাঁ যোগ দেন তৃণমূল কংগ্রেসে। তারপরেই জল্পনা শুরু হয়েগিয়েছিল রাজনৈতিক মহলে। তাহলে কি সৌমিত্র খাঁও যোগ দিচ্ছেন তৃণমূল কংগ্রেসে। যদিও তারপর স্ত্রীকে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছিলেন সৌমিত্র খাঁ।

সুজাতা খাঁর দাবিই কি সত্যি হবে

সুজাতা খাঁর দাবিই কি সত্যি হবে

সুজাতা খাঁ বিধানসভা ভোটের আগে িবজেপিতে যোগ দিয়েছিলন। তারপরে তিনি দাবি করেছিলেন সৌমিত্র খাঁও বিজেপিতে যোগ দেবেন। এই নিয়ে তোলপাড় হয়েছিল রাজনৈতিক মহল। তারপরেই সুজাতা খাঁকে বিচ্ছেদের নোটিস পাঠান সৌমিত্র খাঁ। বিধানসভা ভোটের পর বিষ্ণুপুরের বিজেপি সাংসদের এই বক্তব্য শোরগোল ফেলে দিয়েছে। ফের নতুন করে জল্পনা তৈির হয়েছে। তাহলে কি সুজাতা খাঁয়ের বক্তব্যই সত্যি হতে চলেছে। গত কয়েকদিন ধরে যেভাবে একের পর এক বিজেপি নেতা প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করে চলেছেন তাতে চাপ বেড়েছে বিজেপির অন্দরে তাতে কোনও সন্দেহ নেই।

দিলীপের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

দিলীপের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

অডিও ক্লিপে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিযোগ করেছেন সৌমিত্র খাঁ। তাঁকে বলতে শোনা গিয়েছে, 'ভোটের পরে আক্রান্ত কোনও দলীয় কর্মীর বাড়িতে যাননি দিলীপ ঘোষ। তাঁদের পাশে দাঁড়াননি। দল তো ওঁকে রাজা ভেবে নিয়েছিল, চিফ মিনিস্টার হবে৷' নিশীথ প্রামাণিককে কেন্দ্রে বিজেপি ৫০ হাজারের বেশি ভোটে হারবে বলে জানিয়েছিলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য সেটাই হয়েছে। উল্টে ১ লক্ষেরও বেশি ভোটে জিতেছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ।

English summary
BJP leader Soumitra Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X