• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গণতন্ত্র হরণ করছেন মমতা, আরামবাগে সাংবাদিক গ্রেফতারের প্রতিবাদে পথে নামলেন সৌমিত্র খাঁ অ্যান্ড কোং

আরামবাগে সাংবািদক গ্রেফতারের প্রতিবাদে এবার পথে নামল বঙ্গ বিজেপি। মঙ্গলবার প্রেসক্লাবের সামনে কালো ব্যাজ পরে বিক্ষোভ দেখায় বিজেপি। নেতৃত্বে ছিলেন বিজেপি যুব সভাপতি সৌমিত্র খাঁ। মমতা সরকার গণতন্ত্রর কণ্ঠ রোধ করছেন বলে অভিযোগ করেছেন তিনি।

আরামবাগে সাংবাদিক গ্রেফতার

আরামবাগে সাংবাদিক গ্রেফতার

তোলা আদায়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছে আরামবাগ টিভির সাংবাদিক এবং তাঁর স্ত্রীকে। যদিও পুরোটাই পুলিসের পরিকল্পিত বলে অভিযোগ করা হয়েছে। পুলিসের বিরুদ্ধে তোলাবাজির খবর করায় রোষানলে পরেছিলেন আরামবাগ িটভির সাংবাদিক সফিকুল ইসলাম। তার বিরুদ্ধে পুলিসের খাতায় অভিযোগও করা হয়েছিল। সেই অভিযোগের প্রেক্ষিতেই গ্রেফতার করে পুলিস।

প্রতিবাদ রাজ্যপালের

প্রতিবাদ রাজ্যপালের

আরামবাগ টিভির সাংবাদিককে গ্রেফতারের ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন রাজ্যপাল। িতনি গতকালই টুইট করে রাজ্য সরকারের সমালোচনা করে বলেছেন, গণতন্ত্রের কণ্ঠরোধ করতে চাইছেন মুখ্যমন্ত্রী। এভাবে সাংবাদিকদের গ্রেফতার করা একেবারেই উচিত হয়নি বলে জানিয়েছেন।

পথে নামল বিজেপি

পথে নামল বিজেপি

সাংবাদিক গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার প্রেসক্লাবের সামনে কালো ব্যাজ পরে প্রতিবাদ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। নেতৃত্বে ছিলেন বিজেপি যুব সভাপতি সৌমিত্র খাঁ। পরে পুলিস গিয়ে তাঁদের সেখান থেকে সরিয়ে দেয়। দলের সদর দফতরে সাংবাদিক বৈঠক করে সৌমিত্র খাঁ অভিযোগ করেছিলেন মুখ্যমন্ত্রী পুলিসের তোলাবাজির অভিযোগ চাপতেই সাংবাদিকের গ্রেফতারি করিয়েছেন। গণতন্ত্রের চতুর্থস্তম্ভে আঘাত হানা হচ্ছে বলে অভিযোগ করেছেন সৌমিত্র খাঁ।

পুলিসকে হুঁশিয়ারি

পুলিসকে হুঁশিয়ারি

পুলিস গণতন্ত্রের কণ্ঠরোধ করতে চাইলে বিজেপি তার প্রতিবাদ জানাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সৌমিত্র। কোনও ভাবেই পুলিসের অন্যায় মেনে নেওয়া হবে না। সাংবাদিক গ্রেফতারের ঘটনার প্রতিবাদ আন্দোলন আরও জোরদার করবে বিজেপি এমনই জানিয়েছেন সৌমিত্র খাঁ।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

তৃণমূলের বিধায়ক-মন্ত্রীদের সঙ্গে যোগাযোগ রাখছে বিজেপি, ২০২১-এর আগে তালিকায় কারা

English summary
BJP Leader Soumitra Khan agitate against reporter arrest in Arrambagh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X