• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টার্গেট ৫১ বিধানসভা, ডায়মন্ডহারবারে রোড শো ঘোষণা শোভনের, অভিষেক কাঁটা তুলতে বিজেপির কোন ছক

কলকাতা জোনের দায়িত্ব পেয়েই অভিষেকের কেন্দ্রে শক্তি প্রদর্শনে ঝাঁপালেন শোভন চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে এক গুচ্ছ প্রচার কর্মসূচির কথা ঘোষণা করেন কলকাতা জোনের বিজেপির পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়। প্রথমেই ডায়মন্ড হারবারে রোড শো করার কথা ঘোষণা করেছেন তিনি। একই সঙ্গে শোভনবাবু অভিযোগ করেছেন তাঁর ফোন আড়ি পাতা হচ্ছে। সেকারণেই সাংগঠনিক কোনও বিষয়ে তিনি ফোনে আলোচনা করতে রাজি নন। দলীয় কর্মীদের হোয়াটসঅ্যাপ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিজেপির নতুন কর্মসূচির ঘোষণা শোভনের, সমাধান কর্মসূচির ডাক বিজেপির
টার্গেট ৫১ বিধানসভা

টার্গেট ৫১ বিধানসভা

কলকাতা পর্যবেক্ষকের দায়িত্ব পেয়ে অবশেষে ময়দানে নামলেন শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে অবশ্যই বৈশাখী বন্দ্যোপাধ্যায়। হেস্টিংসে বিজেপির কার্যালয় থেকে সাংবাদিক বৈঠক করে শোভন চট্টোপাধ্যায় কলকাতার পর্যবেক্ষক হিসেবে দলের বেশ কিছু কর্মসূচি ঘোষণা করেছেন। কলকাতা জোন হিসেবে তাঁকে যে জায়গা গুলির দায়িত্ব দেওয়া হয়েছে সেখানে সেখানে একাধিক কর্মসূচির কথা ঘোষণা করেছেন শোভন চট্টোপাধ্যায়। মূলত ৫১টি বিধানসভা কেন্দ্রকে টার্গেট করেই ময়দানে নামছেন শোভন। এই ৫১টি বিধানসভা কেন্দ্রের মধ্যে কলকাতার ৪২টি ও দমদম এবং বারাসত মিলিয়ে ৯টি বিধানসভা কেন্দ্র।

অভিষেকের গড়ে রোড শো

অভিষেকের গড়ে রোড শো

কলকাতায় রোড শো করার পর এবার শোভনের টার্গেট ডায়মন্ড হারবার। অভিষেকের কেন্দ্র ডায়মন্ড হারবারে শোভনকে নামিয়ে কাঁটা দিয়ে কাঁটা তোলার কৌশলে নেমেছে বিজেপি। ডায়মন্ড হারবারে অভিষককে জেতানোর মূল কারিগর ছিলেন শোভন চট্টোপাধ্যায়। এবার তাঁকেই অভিষেকের কেন্দ্রে নামিয়ে ভোট বাক্স ভারী করতে চাইছে বিজেপি। আগামী ১৮ জানুয়ারি বিষ্ণুপুর রোড শো করবেন শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে অবশ্যই থাকবেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

একাধিক জেলায় কর্মসূচি

একাধিক জেলায় কর্মসূচি

শুধু ডায়মন্ড হারবারই নয় পর পর একাধিক জেলা রয়েছে শোভন চট্টোপাধ্যায়ের কর্মসূচি। ১৮ তারিখের রোড শোয়ের ২১ জানুয়ারি দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতেও রোড শো করবেন শোভন। এই রায়দিঘি কেন্দ্রেও তৃণমূলের জয়ের অন্যতম কারিগর ছিলেন শোভন চট্টোপাধ্যায়। তারপর ২২ তারিখ উত্তর কলকাতার বাগবাজার থেকে মহাজাকি সদন পর্যন্ত রোড শো করবেন তিনি। ২৭ তারিখ রয়েছে বারুইপুর েথকে যাদবপুর থানা পর্যন্ত শোভনের রোড শো।

ফোনে আড়ি পাতার অভিযোগ

ফোনে আড়ি পাতার অভিযোগ

শোভন চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন তাঁর ফোনে আড়ি পাতা হচ্ছে। সেকারণে সাংগঠনিক কোনও প্রয়োজনে তাঁকে হোয়াটসঅ্যাপ করার জন্য দলের কর্মীদের অনুরোধ জানিয়েছেন নেতা। একই সঙ্গে তিনি জানিয়েছেন তাঁর দায়িত্বে থাকা বিভিন্ন জেলার নেতাদের যাবতীয় কথা শোনার জন্য সপ্তাহে তিনদিন বিজেপির কার্যালয়ে বসবেন তিনি। সেখানে মুখোমুখি বসে সব আলোচনা হবে। প্রতি সপ্তাহে সোম, বুধ, শুক্র এই তিনদিন তিনি সমাধান নামে কর্মসূচি করবেন বিজেপির কার্যালয়ে।

'পকেটমারে'র জবাবে 'গ্ল্যাক্সো বেবি'! শোভন চট্টোপাধ্যায়কে সরাসরি বিতর্কে বসার চ্যালেঞ্জ কুণাল ঘোষের

English summary
BJP leader Shovon Chatterjee and Baishakhi Banerjee press meet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X