• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার বিজেপি নেতার বিরুদ্ধে করোনা টিকা নেওয়ার অভিয়োগ

  • By অভীক
  • |

করোনা টিকা নিয়ে তৃণমূলের পর এবার নিয়ে বিতর্কে বিজেপি বিধায়ক শীলভদ্র দত্ত। সম্প্রতি একটি ছবি প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা গিয়েছে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শীলভদ্র দত্ত টিকা নিচ্ছেন। ছবিটি বারাকপুর বিএন বোস হাসপাতালের। আর এই ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড় রাজ্য রাজনীতি। বিজেপিকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল।

এবার বিজেপি নেতার বিরুদ্ধে করোনা টিকা নেওয়ার অভিয়োগ

এর আগে গত ১৬ জানুয়ারি টিকা নিয়ে বিতর্কে জড়িয়েছেন শাসকদলের বিধায়করা। ভাতারের বিধায়ক সুভাষ মণ্ডল ও কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় টিকা নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। রবিবার প্রকাশ্যে আসে করণদিঘির বিধায়ক মনোদেব সিংয়ের টিকা নেওয়ার ছবিও। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি।

এরই মধ্যে বিপাকে বিজেপি। কারণ তাঁদেরই দলের বিধায়কের টিকা নেওয়ার ছবি প্রকাশ্যে এসেছে। এবিষয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

উল্লেখ্য, ভারত সরকারের নির্ধারিত নিয়ম অনুযায়ী, প্রথম দফায় করোনার টিকা নেওয়ার কথা লড়াইয়ের প্রথম সারিতে থাকা যোদ্ধাদের। অর্থাৎ এক্ষেত্রে স্বাস্থ্যকর্মীদেরই প্রথম দফায় টিকা দেবে সরকার। এবিষয়ে আগে থেকেই রাজ্যগুলিকে সচেতন করেছিল কেন্দ্রীয় সরকার। চলতি সপ্তাহের শুরুতেই সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে প্রধানমন্ত্রী সতর্ক করে দেন, যাতে জনপ্রতিনিধিরা ক্ষমতার অপব্যবহার করে স্বাস্থ্যকর্মীদের আগে টিকা না নেন। কিন্তু বাস্তবে দেখা গেল অন্য চিত্র।

কোন আসনে দাঁড়ালে তিনি জিতবেন নিশ্চিত নন মুখ্যমন্ত্রী, কটাক্ষ দেবশ্রী চৌধুরীর

English summary
BJP leader Shilbhadra Dutta allegedly taken Coronavirus vaccine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X