• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালীঘাটের হিটলার শাসন ছড়ে চলে আসুন, আক্রমণ সায়ন্তনের,বিজেপির মহাপ্রস্থান পর্ব চলছে, পাল্টা সৌগতর

কালীঘাটের হিটলারের শাসন ছেড়ে যাঁরা আসতে চাইছেন চলে আসুন। নাম না করে মুখ্যমন্ত্রীকে হিটলার বলে আক্রমণ করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। একই সঙ্গে তৃণমূল কংগ্রেসকে ডুবন্ত জাহাজ বলেও আক্রমণ শানিয়েছেন তিনিষ পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়ও। বিজেপির মহাপ্রস্থান পর্ব চলছে বলে পাল্টা আক্রমণ শানিয়েছেন তিনি।

উত্তর ২৪ পরগনা : সায়ন্তন বসু ও সৌমিত্র খাঁকে কটাক্ষ তৃণমূল সাংসদ সৌগত রায়ের
হিটলার মমতা

হিটলার মমতা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নাম না করে হিটলার বলে আক্রমণ শানিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তৃণমূল কংগ্রেসকে েকই সঙ্গে ডুবন্ত জাহাজ বলে আক্রমণ শানিয়েছেন তিনি। মালদহের চা চক্রে সায়ন্তন বসু বলেছেন, ডুবন্ত জাহাজে ২ জন ছাড়া কেউ থাকবেন না। কালীঘাটের হিটলারের শাসন ছেড়ে যাঁরা আসছেন তাঁরা চলে আসুন তাঁদের স্বাগত জানাবে বিজেপি।

পাল্টা আক্রমণ সৌগতর

পাল্টা আক্রমণ সৌগতর

সায়ন্তন বসুর মন্তব্যের পাল্টা আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। তিনি পাল্টা আক্রমণ শানিয়ে বলেছেন বিজেপির মহাপ্রস্থান পর্ব শুরু হয়ে গিয়েছে। রাজ্যে অপসংস্কৃতি নিয়ে আসছে বিজেপি। প্রসঙ্গত উল্লেখ্য কয়েক দিন আগে তৃণমূল কংগ্রেসের মুষল পর্ব শুরু হয়ে গিয়েছিল বলে আক্রমণ শানিয়েছিলেন সায়ন্তন বসু। সেই সূত্র ধরেই সৌগত রায়ের এই আক্রমণ বলে মনে করা হচ্ছে।

শুভেন্দুকে নিয়ে টানাটানি

শুভেন্দুকে নিয়ে টানাটানি

শুভেন্দু অধিকারী বিজেপিতে এলে সরকার পড়ে যাবে বলে দাবি করেছিলেন বিজেপি নেতা অর্জুন সিং। অগ্নিমিত্রা পলও শুভেন্দু অধিকারীর বিজেপিতে চলে আসা উচিত বলে মন্তব্য করেছিলেন। এমনকী তৃণমূলের আরও ৫ সাংসদ বিজেপিতে যোগ দেবেন বলে দাবি করেছিলেন। সেই তালিকায় সৌগত রায়ও রয়েছিলেন বলে দাবি করেছিলেন বিজেপি সাংসদ অর্জুন িসং।

শুভেন্দুর সঙ্গে বৈঠক

শুভেন্দুর সঙ্গে বৈঠক

ফের শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে বসতে চলেছে তৃণমূল কংগ্রেস। পরের সপ্তাহেই সেই বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। আগের দু দফার বৈঠকে বেরোয়নি কোনও সমাধান সূত্র। তারপরে ফের তিন তৃণমূল কংগ্রেস সাংসদকে শুভেন্দুর সঙ্গে আলোচনা করার জন্য পাঠাচ্ছেন মুখ্যমন্ত্রী। এই নিয়ে ভোট কৌশলী প্রশান্ত কিশোরের সঙ্গে ৩ সাংসদের আলোচনা হয়েছে আগেই। গতকাল রাতে ৩ সাংসদের সঙ্গে বৈঠক করেছেন প্রশান্ত কিশোর।

সিপিএমের হার্মাদরাই এখন বিজেপির হার্মাদে পরিণত হয়েছে, বাঁকুড়ায় হুঙ্কার মমতার

English summary
BJP leader Sayantan Bose slams TMC says Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X