• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে মুষলপর্ব চলছে, শুভেন্দুকে ইঙ্গিত করে আক্রমণ সায়ন্তনের

তৃণমূলে দিকে দিকে বিদ্রোহী। নন্দীগ্রামে পৌঁছে গিয়েছে সেই বিদ্রোহের আঁচ। তৃণমূলে এখন মুষলপর্ব চলছে। শুভেন্দুকে ইঙ্গিত করে তৃণমূল কংগ্রেসকে বিঁধলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। গতকাল নন্দীগ্রামে তৃণমূলের প্রতীক ছাড়াই নন্দীগ্রাম দিবসের সভা করেন শুভেন্দু অধিকারী। পাল্টা সভা করে তৃণমূল কংগ্রেসও। সেই মঞ্চ থেকে নাম না করে শুভেন্দুকে আক্রমণ করেছেন ফিরহাদ হাকিম।

তৃণমূলকে আক্রমণ বিজেপির

তৃণমূলকে আক্রমণ বিজেপির

একে একে বিদ্রোহ বাড়ছে তৃণমূল শিবিরে। উত্তরে মিহির গোস্বামী। দক্ষিণে শুভেন্দু অধিকারী। দুই নেতার বিদ্রোহে সরগরম বঙ্গ। মিহির গোস্বামী প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করলেও শুভেন্দু এখনও প্রকাশ্যে দল বা নেত্রীর নাম করে বিদ্রোহ ঘোষণা করেনি। শাসক দলের নেতাদের বিদ্রোহকে ইঙ্গিত করে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেছেন, তৃণমূলে এখন মুষলপর্ব চলছে। মহাভারতে যেভাবে মুষলপর্বে শেষ হয়েছিল যদু বংশ সেভাবেই তৃণমল কংগ্রেস ধংসের পথে এগোচ্ছে। এমনই ইঙ্গিত করেছেন সায়ন্তন।

নন্দীগ্রামে বিদ্রোহী শুভেন্দু

নন্দীগ্রামে বিদ্রোহী শুভেন্দু

তৃণমূল কংগ্রেসের উত্থান যেখান থেকে সেই নন্দীগ্রামেই বিদ্রোহের বীজ পুঁতলেন শুভেন্দু অধিকারী। ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির ব্যানারে পৃথক সভা করলেন তিনি। হুঙ্কার দিলেন নন্দীগ্রাম কারোর একার আন্দোলন নয়। গোটা সভায় একটি বারের জন্যও দলনেত্রীর নাম করেননি তিনি। ছিল না তৃণমূল কংগ্রেসের কোনও ব্যানার এবং পতাকাও।

পাল্টা আক্রমণ শুভেন্দুকে

পাল্টা আক্রমণ শুভেন্দুকে

এদিন যথারীতি নন্দীগ্রামে সভা করেছে তৃণমূল কংগ্রেসও। সেই কংগ্রেসে ফিরহাদ হাকিম নাম না করেই শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেছেন। দলনেত্রীর বিরোধিতা করে বিজেপির হাত শক্ত করছেন কয়েকজন নেতা এমনই মন্তব্য। করেছেন ফিরহাদ হাকিম। তারপরেই শুভেন্দুর বিজেপিতে যোগদানের জল্পনা বাড়তে শুরু করেছে। এদিকে আবার তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যেই বলেছেন শুভেন্দুর রাজনৈতিক অবস্থান স্পষ্ট করা উচিত।

বিদ্রোহী মিহির গোস্বামী

বিদ্রোহী মিহির গোস্বামী

এদিকে আবার উত্তরবঙ্গে বিদ্রোহী হয়ে উঠেছেন কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী। প্রকাশ্যেই তিনি জানিয়েছেন তৃণমূল কংগ্রেসে আর ফিরবেন না। তবে বিধায়ক হিসেবে কাজ করে যাবেন। অমিত শাহ ডাকলে তিনি যাবেন এমনই ইঙ্গিত দিয়ে রেখেছেন। পিকে স্যারের নেতৃত্বে বিধানসভা ভোটে লড়াই নামতে প্রবল আপত্তি প্রকাশ করেই দলনেত্রীর বিরুদ্ধে প্রকাশ্যে সরব হয়েছিলেন তিনি।

মেদিনীপুর : শুভেন্দু সিদ্ধান্ত নিন তিনি কালীঘাটের গৃহভৃত্য হয়ে থাকবেন না মানুষের সেবা করবেন, মন্তব্য বিজেপির সায়ন্তন বসুর

বাংলা জয়ের লক্ষ্যে নয়া স্লোগান দিলীপের, বিহার জয়ে অক্সিজেন পেয়ে গিয়েছে বিজেপি

English summary
BJP leader Sayantan Bose slams TMC over Suvendu Adhikary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X