• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাগরিকত্ব ইস্যুতে ফের বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা সায়ন্তন বসুর

  • |

'বাংলাদেশ থেকে হিন্দু শরণার্থীদের শুধু ঘোষণা করলেই মিলবে নাগরিকত্ব। অপরদিকে বাংলাদেশ থেকে আগত মুসলিমদের তাড়িয়ে দেওয়া হবে এদেশ থেকে। যারা অনুপ্রবেশকারী তাদের খুঁজে বের করে আবার বাংলাদেশ পাঠিয়ে দেওয়া হবে। যারা নাগরিকত্ব আইনের প্রতিবাদে বিক্ষোভ দেখানোর নামে ট্রেনে বাসে আগুন ধরিয়ে দিচ্ছে তারা বাংলাদেশ থেকে আসা মুসলমান অনুপ্রবেশকারী। তারা তৃণমূল কংগ্রেসের ভোট ব্যাঙ্ক। তাদের তাড়িয়ে হবে। তাই দিদিমণি এত লাফালাফি করছেন। আইপিএস, আইএএসদের পাশে বসিয়ে মিথ্যা বিবৃতি দিচ্ছেন। মুখ্যমন্ত্রীর ক্ষমতা নেই এই আইন আটকে দেওয়ার।'

নাগরিকত্ব ইস্যুতে ফের বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা সায়ন্তন বসুর

বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় একটি দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে প্রকাশ্যে মঞ্চে দাঁড়িয়ে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে বলতে গিয়ে এই কথা বলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

বিজেপির এই নেতা বলেন,বাংলাদেশ থেকে অত্যাচারিত হয়ে কোন হিন্দু, বৌদ্ধ, জৈন, চাকমা জাতির কেউ ভারতে চলে এসে যদি ঘোষণা করে যে তিনি অত্যাচারের শিকার হয়েছেন তাহলেই তাকে ভারতের নাগরিকত্ব দেওয়া হবে। এই আইনে কারোর নাগরিকত্ব কেড়েনেওয়ার কথা বলা হয়নি। মুসলিমদের তাড়িয়ে দেওয়ার কথাও বলা হয়নি। কিন্তু মুখ্যমন্ত্রী এনিয়ে মিথ্যা কথা বলে চলেছেন। আমরা শুধু মাত্র বলছি যে অনুপ্রবেশকারীদের বের করে দেওয়া হবে।

এদিকে এদিনই গড়বেতা এলাকার এক বিজেপি নেতাকে আগ্নেয়াস্ত্র ও চার রাউন্ড গুলি-সহ গ্রেফতার করা হয়েছে। বিজেপির দাবি সারা রাজ্যে তাদের কর্মীদের এই রকমের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে।

English summary
BJP leader Sayantan Basu sparks controversy over NRC comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X