• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট দিতে না দিলে পিঠের চামড়া খুলে নুন মাখিয়ে রাস্তায় ছেড়ে দেওয়া হবে, তৃণমূলকে হুঁশিয়ারি সায়ন্তনের

পঞ্চায়েত ভোট হতে দেয়নি তৃণমূল কংগ্রেস। পুরসভা ভোটও থমকে গিয়েছে। এবার বিধানসভা ভোটেও যাতে তৃণমূলের কর্মীরা কারচুপি না করতে পারে তার জন্য হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তিনি রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছেন এবার আধা সেনার পাহারায় ভোট হবে। তৃণমূল কারচুপি করলে তার পিঠের চামড়া ছাড়িয়ে নুন মাখিয়ে রাস্তায় ছেড়ে দেওয়া হবে।

 সায়ন্তনের হুঙ্কার

সায়ন্তনের হুঙ্কার

রাজ্যের গণতন্ত্র হরণ করেছে তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত ভোট হতে দেয়নি। কাউকে ভোট দিতে দেওয়া হয়নি পঞ্চায়েত ভোটে এমনকী তৃণমূল কংগ্রেসের নেতারাও ভোট দিতে পারেননি এতোটাই কারচুপি হয়েছে ভোটে। এবার তার সুযোগ দেবে না বিজেপি। কেউ ভোটে কারচুপি করতে এলে তার পিঠে চামড়া খুলে নুন মাখিয়ে ছেড়ে দেওয়া হবে বলে হুঙ্কার দিয়েছেন বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

আধােসনার নজরদারিতে ভোট

আধােসনার নজরদারিতে ভোট

বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানিয়েছেন এবার আধাসেনার নজরদারিতে হবে ভোট। কোনও কারচুপির সুযোগ দেওয়া হবে না। কিছু করতে গেলেই পড়বে লাঠির বাড়ি। তাই তৃণমূল কংগ্রেসকে এখন থেকেই সাবধান করে দিয়েছেন তিনি।

অরাজকতা চলছে রাজ্যে

অরাজকতা চলছে রাজ্যে

রাজ্যে অরাজকতা চলছে। শাসক দলের হয়ে কাজ করছে পুলিস। তাঁদের হিসেব পরে নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সায়ন্তন বসু। গতকাল পুলিসের বিরুদ্ধে রাজ্যপালের কাছে নালিশ ঠুকেছেন অর্জুন সিং। তিনি অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে মারা জন্য সুপারি দিয়েছেন।

৬ মাসের অপেক্ষা

৬ মাসের অপেক্ষা

আর বেশিদিন সময় হাতে নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের। মাত্র ৬ মাস হতে রয়েছে। তারপরেই বদলে যাবে রাজ্যের প্রশাসন। ক্ষমতায় আসবে বিজেপি সরকার। তখন সব হিসেব নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সায়ন্তন বসু। এর আগে দিলীপ ঘোষও একই হুঁশিয়ারি দিয়েছিলেন।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

বাংলায় স্বাধীনতা দিবসে থাকছে বিশেষ চমক! করোনা যোদ্ধাদের নিয়ে মমতার অনন্য উদ্যোগ

English summary
BJP Leader Sayantan Basu slams TMC workers for cross voting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X