• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী চাওয়ালা থেকে প্রধানমন্ত্রী হয়েছেন, মুখ্যমন্ত্রী থেকে চাওয়ালা হবেন মমতা, তোপ সায়ন্তনের

দিঘা সফরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি চায়ের দোকানে চা বানিয়েছেন। সেই ভিডিও তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী একটি সাধারণ চায়ের দোকানে ঢুকে চা বানাচ্ছেন এবং তা দলের নেতা থেকে শুরু করে প্রশাসনের আমলাদের নিজের হাতেই ভাগ করে দিচ্ছেন।

কড়া আক্রমণ বিজেপির

কড়া আক্রমণ বিজেপির

এই প্রসঙ্গে রাজ্য বিজেপি নেতৃত্ব কড়া আক্রমণ শানাল মুখ্যমন্ত্রীকে। বিজেপি নেতা সায়ন্তন বসু বললেন, মুখ্যমন্ত্রিত্বের চেয়ে চা বানাতে মমতা বন্দ্যোপাধ্যায় বেশি পারদর্শী। তিনি চা বানান। তাতে অসুবিধা নেই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চাওয়ালা থেকে দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। আর মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী থেকে চাওয়ালা হবেন।

সায়ন্তনের কটাক্ষ

সায়ন্তনের কটাক্ষ

দিঘায় জগন্নাথ দেবের মন্দির প্রসঙ্গে সায়ন্তন জানিয়েছেন, তিনি যতই জগন্নাথ দেবের কাছে যান, তবেই জগন্নাথ দেবও এই সরকারকে বাঁচাতে পারবেন না। রাজ্যের মানুষ তৃণমূলের কাছ থেকে অব্যাহতি চাইছে বলেও সায়ন্তন দাবি করেছেন।

মুকুলের হুঁশিয়ারি

মুকুলের হুঁশিয়ারি

অন্যদিকে মুকুল রায়ও মুখ্যমন্ত্রীর চা বানানো নিয়ে তীব্র কটাক্ষ করেছেন। ভুল বুঝিয়ে নিজের গদি বাঁচানো যাবে না। মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে কার্যত হুঁশিয়ারি দিয়েছেন মুকুল রায়।

[আরও পড়ুন:শর্ত সাপেক্ষে জামিন জাগুয়ারকাণ্ডে অভিযুক্ত আরসালান পারভেজের]

English summary
BJP leader Sayantan Basu slams Mamata Banerjee after she made tea in Digha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X