• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত মণ্ডলদের জন্য ভ্যাকসিন তৈরি হচ্ছে! কোথায় তৈরি হচ্ছে, কবেই বা প্রয়োগ, জানালেন সায়ন্তন

  • |

অনুব্রত মণ্ডল (anubrata mondal) দিলীপ ঘোষকে (dilip ghosh) বিজেপিতে আমন্ত্রণ করে বলেছিলেন ভয়ঙ্কর ভাইরাস স্যানিটাইজ করে নেব। এদিন সকালে পাল্টা দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেছেন, অনুব্রত মণ্ডল-সহ অনেকের জন্যই ভ্যাকসিন তৈরি হচ্ছে। এপ্রিল মে মাস পর্যন্ত অপেক্ষা করুন।

দুর্গাপুর : অনুব্রতর মত ভাইরাসের টিকা তৈরি হচ্ছে , কটাক্ষ সায়ন্তনের
দিলীপ ঘোষকে কটাক্ষ করেছিলেন অনুব্রত

দিলীপ ঘোষকে কটাক্ষ করেছিলেন অনুব্রত

অনুব্রত মণ্ডল ইলামবাজার ফুটবল ময়দানে মঙ্গলডিহি, বাতিকার, ধরমপুর ও ঘুড়িষার তৃণমূল কর্মীদের বুথ ভিত্তিক সভায় যোগ দিয়েছিলেন। সেখানে অনুব্রত মণ্ডল বলেন, তিনি শুনেছেন, দিলীপ ঘোষ নাম না করে তাঁকে বিজেপিতে যোগ দিতে বলেছেন। তাই তিনি (অনুব্রত) নাম করেই তৃণমূলে যোগ দিতে বলেন। তিনি আরও বলেন, বুথ কর্মীদের সঙ্গে মিশতে হবে। বুথের কর্মীদের পাশে থাকতে হবে। তাঁর বুথ কর্মীরাই দিলীপ ঘোষকে দলে নিয়ে নেবে। সঙ্গে তাঁর কটাক্ষ যদিও তিনি ভয়ঙ্কর ভাইরাস, তবে স্যানিটাইজ করে নেওয়া হবে। ডোবার জলে স্নান করিয়ে নেওয়ার কথাও বলেছিলেন তিনি।

অনুব্রত মণ্ডল-সহ অনেকের ভ্যাকসিন বের হচ্ছে

অনুব্রত মণ্ডল-সহ অনেকের ভ্যাকসিন বের হচ্ছে

এদিন সকালে দুর্গাপুরের ৩৬ নম্বর ওয়ার্ডে মায়াবাজারে চায়ে পে চর্চায় যোগ দিয়ে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, করোনা ভ্যাকসিনের মতো অনুব্রত মণ্ডল-সহ অনেকেরই ভ্যাকসিন বের হচ্ছে। তবে এর জন্য এপ্রিল মে মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। তিনি বলেন, এনামুলের ল্যাবরেটরিতে ভ্যাকসিন তৈরি হচ্ছে। রাজ্যে কয়েকশো ভাইরাস আছে, তাদেরকে এই ভ্যাকসিন প্রয়োগ করা হবে বলে জানিয়েছেন। তিনি।

গরু পাচার কাণ্ডে সিবিআই-এর হাতে ধৃত এনামুল

গরু পাচার কাণ্ডে সিবিআই-এর হাতে ধৃত এনামুল

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে এমাসের শুরুর দিকে গরু পাচার কাণ্ডে দিল্লি থেকে সিবিআই গ্রেফতার করে এনামুল হককে। মূলত তাঁকে গ্রেফতার করা হয়েছে বিএসএফ-এর কমান্ডান্টকে ঘুষ দেওয়ার মামলায়। বিএসএফ-এর কমান্ডান্ট ডি ম্যাথু-র আয়ের সঙ্গে সঙ্গতিহীন অর্থের উৎস খুঁজতে গিয়ে সিবিআই আধিকারিকরা জানতে পারেন, এনামুল হকের গরু পাচার চক্রের সিন্ডিকেটের কথা। ইতিমধ্যেই এই কাণ্ডে আরও এক সিবিআই আধিকারিক সতীশ কুমারকেও গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

এদিন এই এনামুলের সম্পর্কে তদন্ত করতে গিয়ে কয়লা পাচার চক্রের চাঁই অনুপ মাঝির যোগাযোগের প্রমাণ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

তৃণমূলের পাল্টা প্রতিক্রিয়া

তৃণমূলের পাল্টা প্রতিক্রিয়া

তবে বিজেপি নেতা সায়ন্তন বসুর মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি জিতেন্দ্র তিওয়ারি। তিনি পাল্টা কটাক্ষ করে বলেছেন, যে মুখ দেখলে বাচ্চারা ভয় পায়, সে কী বলল, না বলল, কিছু যায় আসে না।

 অনুব্রত মণ্ডলকে নিয়ে দিলীপ ঘোষ

অনুব্রত মণ্ডলকে নিয়ে দিলীপ ঘোষ

অনুব্রত মণ্ডলের মন্তব্য প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ডায়লগবাজি করে লাভ নেই। ওঁর ভলিউমটা খানিকটা কমেছে। এরপর স্পিকারের সংযোগ কেটে দেওয়া হবে।

মুকুল রায়কে দলে নিয়ে সারদা নিয়ে জ্ঞান দেবেন না, বিজেপিকে কটাক্ষ কুণালের

English summary
BJP leader Sayantan Basu says, Vaccines are being developed for many including Anubrata Mondal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X