• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের সুরে সুর! পদ হারিয়ে রাহুল সিনহা 'পাশে' পেলেন সায়ন্তন বসুকে

  • |

বিজেপিতে রাহুল সিনহার যথেষ্টই গুরুত্ব রয়েছে। এমনটাই দাবি করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেন, রাহুল সিনহা নেতা ছিলেন, আছেন, থাকবেন। দিলীপ ঘোষ, মুকুল রায়ের মতো রাহুল সিনহাও দলের মুখ বলেও মন্তব্য করেছে সায়ন্তন বসু।

অনুপম হাজরাকে ঘিরে বিজেপির অন্তর্দ্বন্দ্বে ধুন্ধুমার পরিস্থিতি! মহিলাদের হেনস্থার অভিযোগ

বাংলার মুখ রাহুল সিনহা

বাংলার মুখ রাহুল সিনহা

কেন্দ্রীয় সম্পাদক হিসেবে পদ হারানোর পর সংবাদ মাধ্যমে বিবৃতি দেন রাহুল সিনহা। তিনি বলেন, ৪০ বছর বিজেপি করার পর এই পুরস্কার। যদিও পরিস্থিতি সামলাতে নেমে পড়েন সর্বভারতীয় সহ সভাপতির দায়িত্ব পাওয়া মুকুল রায়। তিনি বলেন, রাহুল সিনহা বাংলার মুখ।

বিজেপিতে দলের মুখ রাহুল সিনহা

বিজেপিতে দলের মুখ রাহুল সিনহা

বর্তমান পরিস্থিতিতে রাহুল সিনহার পাশে দাঁড়িয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেছেন, ছোটবেলা থেকেই রাহুলদাকে দেখে এসেছেন। রাহুলদা নেতা ছিলেন, আছেন, থাকবেন। তিনি আরও বলেন, বিজেপিতে দিলীপ ঘোষ, মুকুল রায়ের মতো রাহুলদাও দলের মুখ।

বিজেপিতে তাজা রক্তের প্রয়োজন

বিজেপিতে তাজা রক্তের প্রয়োজন

সায়ন্তন বসু আরও বলেন, বিজেপিতে তাজা রক্তের প্রয়োজন। তিনি বলেন, যে যখন সভাপতি হয়েছেন, সংগঠনে পরিবর্তন করেছেন। এক্ষেত্রে রাহুলদার পদ গেল কি গেল না, তাতে কিছু যায় আসে না। পদ হারালেও রাহুল সিনহার গুরুত্ব কমেনি বলেও মন্তব্য করেন তিনি।

রাহুলদার সঙ্গে চায়ের আড্ডায় বসবেন অনুপম

রাহুলদার সঙ্গে চায়ের আড্ডায় বসবেন অনুপম

রাহুল সিনহাকে দায়িত্ব থেকে সরিয়ে কেন্দ্রীয় সম্পাদকের পদ দেওয়া হয়েছে অনুপম হাজরাকে। এব্যাপারে অনুপম হাজরা বলেন, পদ দেওয়ার মালিক তিনি নন। তবে রাহুল সিনহার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক ভাল। তিনি বলেন, কয়েকদিনের মধ্যে চায়ের আড্ডা জমলে পুরো বিষয়টি নিয়ে আলোচনা হবে।

English summary
BJP leader Sayantan Basu says Rahul Sinha's importance has not diminished
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X