• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা কলকাতাকে লাহোর বানিয়ে ছেড়েছেন, পুরসভা ভোট প্রচারে সরব হবে বিজেপি

পুরভোটের বাদ্যি বেজে গিয়েছে। তৃণমূল সরকারে তরফে পুরভোটের সম্ভাবনা নিয়ে ইঙ্গিত দেওয়ার পর যত দ্বন্দ্বই থাক পুরভোটের দিনক্ষণ নিয়ে বিজেপি পাল্টা নিশানা করতে শুরু করে দিয়েছে। শুরু হয়ে গিয়েছে প্রচারও। এবার সায়ন্তন বসু সাফ জানিয়ে দিয়েছেন, কলকাতা পুরভোটে বিজেপির হাতিয়ার হবে সাম্প্রদায়িক মেরুকরণ।

মমতা কলকাতাকে লাহোর বানিয়ে ছেড়েছেন, পুরসভা ভোট প্রচারে সরব হবে বিজেপি

সায়ন্তন বলেন, মুখ্যমন্ত্রী বলেছিলেন কলকাতা লন্ডন হবে। কিন্তু তৃণমূলের আমলে আমরা তো দেখছি কলকাতা লন্ডন হয়নি, হয়েছে লাহোর। মানুষের সামনে আমরা কলকাতার এই হাল-হকিকৎ প্রচারে তুলে ধরব। তৃণমূলের আমলে অনুন্নয়নের ছবি তুলে ধরব কলকাতাবাসীর সামনে।

তিনি বলেন, নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতার নামে একটি বিশেষ সম্প্রদায় রেল স্টেশনে ভাঙচুর চালিয়েছে। পার্ক সার্কাসে বসে আছেন সেই সম্প্রদায়ের মহিলারাই। বিদেশ থেকে তাঁদের টাকা দেওয়া হচ্ছে। পার্ক সার্কাসের আন্দোলনের জেরে কলকাতায় ঘাঁটি গাড়ছেন রোহিঙ্গারা।

উল্লেখ্য, রাজ্যে পুরসভা ভোট যে দুয়ারে কড়া নাড়ছে, তা ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছে তৃণমূল সরকার। সম্ভাব্য দিনক্ষণও জানানো হয়েছে রাজ্যের তরফে। এরপরই বিজেপির তরফে দিনক্ষণ নিয়ে স্ববিরোধী মত প্রকাশ করে চলেছে। তা নিয়ে দিলীপ ঘোষও স্ববিরোধী কথা বলছেন।

রাজ্য সরকার পুরভোটের ইঙ্গিত দেওয়ার পর বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, পরীক্ষার মরশুমে ভোট করতে চাইছে শাসক তৃণমূল। তার কারণ ওরা প্রচারের কোনও সুযোগ দিতে চায় না বিরোধীদের। পরীক্ষায় জন্য মাইক প্রচার বন্ধ। তাই আমরা আবেদন করব পরীক্ষার মরশুম শেষে ভোট করা হোক।

শনিবার দিলীপ ঘোষ আবার ভিন্ন কথা বলেন। তিনি বলেন, আমরা কখনও পুরসভা নির্বাচন পিছিয়ে দেওয়ার কথা বলিনি। আমরা বরাবর সওয়াল করে এসেছি অবিলম্বে পুরসভা ভোট করার। কিন্তু শাসক দলই তা পিছিয়ে দিয়েছে বহু পুরসভায় মেয়াদ শেষ হওয়া সত্ত্বেও।

আমি থাকতে গদ্দারদের টিকিট নয় বললেন অধীর চৌধুরী

'ভারত মাতা কি জয়' স্লোগানের অপব্যবহার হচ্ছে , জাতীয়দাবাদ নিয়ে কিসের ইঙ্গিত মনমোহন সিংয়ের

English summary
BJP leader Sayantan Basu says Mamata converts Kolkata to Lahore. He says BJP will do communal campaign in municipal Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X