• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল চাইলে নেতাদের বাড়ি, গাড়ি ভাঙচুর! হুঁশিয়ারি বিজেপির সায়ন্তনের

তৃণমূল চাইলে তাদের নেতাদের বাড়ি ও গাড়ি ভাঙচুর করা হবে। শুক্রবার পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে তাঁর গাড়িতে হামলা প্রসঙ্গে এমনটাই হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। যদিও তৃণমূলের তরফে এই হামলার কথা অস্বীকার করা হয়েছে।

পুলিশের সামনেই লাঠি, ইট নিয়ে হামলা

পুলিশের সামনেই লাঠি, ইট নিয়ে হামলা

পুরনো একটি মামলা হাজিরা দিতে শুক্রবার কাঁথি আদালতে গিয়েছিলেন সায়ন্তন বসু। ফেরার পথে তাঁর গাড়িতে লাঠি, ইট নিয়ে হামলা চালানো হয়। পুলিশের সামনেই এই হামলা চালানো হয় বলে অভিযোগ। তৃণমূল এই হামলার পিছনে রয়েছে বলে অভিযোগ করেছেন সায়ন্তন বসু।

থানা থেকে কিছুটা দূরে হামলা

থানা থেকে কিছুটা দূরে হামলা

সায়ন্তন বসু অভিযোগ করেছেন ভূপতিনগর থানা থেকে বেরনোর পরে, ৫০০ মিটার দূরে তাঁর গাড়িতে হামলা চালানো হয়। পুলিশের দাবি হামলা হয়েছে থানা থেকে এক কিমি দূরে। প্রথমে গাড়ি ঘিরে বিক্ষোভ, পরে গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি শুরু হয়। কোনও রকমে গাড়ি নিয়ে এলাকা ছেড়ে বেরিয়ে যান সায়ন্তন।

সায়ন্তনের হুঁশিয়ারি

সায়ন্তনের হুঁশিয়ারি

এই হামলা নিয়ে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি বলেন বহু জায়গাতেই বিজেপি নেতা কর্মীদের ওপর হামলা হচ্ছে, বাড়ি ভাঙচুর করা হচ্ছে। চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, যদি তৃণমূল চায়, তাহলে বলুক, এলাকার যত নেতা আছেন, তাঁদের বাড়ি ও গাড়ি ভাঙচুর করে দেওয়া হবে।

অভিযোগ অস্বীকার তৃণমূলের

অভিযোগ অস্বীকার তৃণমূলের

যদিও সায়ন্তন বসুর গাড়িতে হামলার অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। তারা বলছে অভিযোগ ভিত্তিহীন। পাল্টা তাদের অভিযোগ, সায়ন্তন বসু উত্তেজনা তৈরির কারিগর।

পাল্টা রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ বিজেপির

পাল্টা রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ বিজেপির

সায়ন্তন বসুর গাড়িতে হামলার প্রতিবাদে হেঁড়িয়া, তমলুক, এগরা, ভগবানপুরে পথ অবরোধ করে বিজেপি। রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

English summary
BJP leader Sayantan Basu says, if TMC wants, then attack will be done on their leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X