• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আলিমাতা চল্লিশ চোর', তৃণমূলকে ফের কড়া আক্রমণ সায়ন্তনের

  • By অভীক
  • |

আগে শোনা যেত আলিবাবা চল্লিশ চোর, এখন সেটা বদলে হয়েছে আলিমাতা চল্লিশ চোর। রাজ্যে বিজেপি ক্ষমতায় আসলে গুন্ডা বদমাইশদের উত্তরপ্রদেশের মত এনকাউন্টারের হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। মঙ্গলবার বিকেলে বাগনান থানার সামনে ডেপুটেশনে এসে এই হুঁশিয়ারি দেন সায়ন্তন বসু।

বিজেপির ডেপুটেশন

বিজেপির ডেপুটেশন

অষ্টমীর দিন গুলিবিদ্ধ হওয়া বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজীর খুনের ঘটনায় দোষীদের গ্রেপ্তার এবং বনধের দিন ধৃত বিজেপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে এদিন বিজেপির পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয় বাগনান থানায়।

উপস্থিত জেলা নেতৃত্ব

উপস্থিত জেলা নেতৃত্ব

এদিনে কর্মসূচিতে উপস্থিত ছিলেন সায়ন্তন বসু, সাংসদ অর্জুন সিং, মাফুজা খাতুন, শঙ্কুদেব পণ্ডা, বিজেপির হাওড়া গ্রামীণ জেলা সভাপতি শিব শঙ্কর বেজ, সহ-সভাপতি রমেশ সাধুখাঁ, প্রাক্তন সভাপতি অনুপম মল্লিক সহ অন্যান্যরা।

তৃণমূলকে হুঁশিয়ারি

তৃণমূলকে হুঁশিয়ারি

সায়ন্তন বসু আরও বলেন, উত্তরপ্রদেশের মত বাগনানের অনেক ছোট বড় মস্তানদের বিজেপি পকেটে পুরে রাখে। বিজেপি হনুমানের দল হতে পারে কিন্তু আইএসআই বা জামাতের দল নয়। উত্তরপ্রদেশের গুন্ডারা এখন জেল থেকে জামিন নিতে ভয় পায় কারণ তারা জানে জামিন নিলে যদি অ্যাক্সিডেন্ট হয়। পুলিশকে হুঁশিয়ারি দিয়ে সায়ন্তন বলেন, আমি এখন থানা জ্বালাবো না, গেটে তালা লাগিয়ে দেব। আপনারা না খেতে পেয়ে মরবেন।

সুবিচারের দাবি

সুবিচারের দাবি

এদিনের এই ডেপুটেশন মঞ্চ থেকে সায়ন্তন বসু বাগনানের বিজেপি নেতা কিঙ্কর মাজীর খুনিদের গ্রেপ্তারের পাশাপাশি বনধের দিন ধৃতদের মুক্তির দাবি তোলেন। এদিন ভারতী ঘোষ বলেন, বিজেপি ক্ষমতায় আসলে দিদিমণিকে কালীঘাটের বদলে পাকিস্থানে পৌছে দেব।

মুখ্যমন্ত্রীর ছল- চাতুরি ধরে ফেলেছেন পাহাড়বাসী, মন্তব্য সায়ন্তন বসুর

করোনার আশঙ্কায় উৎসবের দিনে বিধিনিষেধ জারির আর্জি নিয়ে জোড়া মামলা

English summary
BJP leader Sayantan Basu attacks TMC and its leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X