• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্রাম শেষ হলেই একসঙ্গে নেট প্র্যাকটিস সৌরভ-লক্ষ্মীর! বিজেপি যোগের জল্পনা বাড়িয়ে আর যা বললেন শমীক

  • |

একই দিনে সৌরভ গাঙ্গুলি (sourav ganguly) বলেছেন, তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন না। অন্যদিকে লক্ষ্মীরতন শুক্লা (laxmiratan shukla) জানিয়েছিলেন তিনি রাজনীতিতে থেকে আপাতত অবসর নিচ্ছেন। কিন্তু তার পরেই জল্পনা বাড়ালেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য (samik bhattacharya)। এদিন তিনি বলেন, বিশ্রাম পর্ব শেষ হওয়ার পরে সৌরভ গাঙ্গুলি ও লক্ষমীরতন শুক্লা একসঙ্গে নেট প্র্যাকটিস করবেন।

শিক্ষাক্ষেত্র থেকে বন সহায়ক নিয়োগে দুর্নীতি, রাজ্যকে কড়া আক্রমণে শমীক
 জল্পনা বাড়ালেন শমীক ভট্টাচার্য

জল্পনা বাড়ালেন শমীক ভট্টাচার্য

এদিন সাংবাদিক সম্মেলনে প্রশ্নের উত্তরে শমীক ভট্টাচার্য বলেন, লক্ষ্মীরতন শুক্লা অলরাউন্ডার। তিনি বল ও ব্যাট উভয়ই করতে পারেন। কিন্তু তৃণমূলের পিচে সেট হতে পারছেন না। এরপর তিনি তৃণমূলের হয়ে ব্যাট করবেন, নাকি তাদের বিরুদ্ধে বল করবেন, তা ভবিষ্যৎ ঠিক করবে বলে মন্তব্য করেছেন শমীক ভট্টাচার্য।

 একসঙ্গে নেট প্র্যাকটিস করবেন সৌরভ, লক্ষ্মী

একসঙ্গে নেট প্র্যাকটিস করবেন সৌরভ, লক্ষ্মী

তিনি এদিন আরও বলেন, তিনি শুনেছেন বিশ্রাম পর্ব শেষ হয়ে যাওয়ার পরে সৌরভ ও লক্ষ্মীরতন শুক্লা একসঙ্গে নেট প্র্যাকটিস করবেন। সৌরভ সুস্থ হলেই নেট প্র্যাকটিসে নামবেন বলেও মন্তব্য করেছেন তিনি। লক্ষ্মীরতন শুক্লার রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার ঘটনায় তিনি তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছেন। তিনি বলেছেন, লক্ষ্মীরতন সাধাসিধে মানুষ। এমন কী ঘটনা ঘটল যে তিনি রাজনীতির প্রতি বীতশ্রদ্ধ হয়ে উঠলেন। ভাল মানুষদের রাজনীতি করার আগ্রহ তৃণমূল শেষ করে দিচ্ছে বলে অভিযোগ করেছেন শমীক।

১৯৭৭ সালের পরে রাজ্যে ও কেন্দ্রে একই দলের সরকার

১৯৭৭ সালের পরে রাজ্যে ও কেন্দ্রে একই দলের সরকার

আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসছে বলে দাবি করে শমীক ভট্টাচার্য বলেন, চারিদিকে বৈঠক চলছে, সবাই বিজেপিতে আসছে। তিনি বলেন, বাংলার মানুষ অপেক্ষায় রয়েছেন, ১৯৭৭ সালের পরে রাজ্যে ও কেন্দ্রে একইদলের সরকার আসতে চলেছে।

লক্ষ্মীর ইঙ্গিত পূর্ণ মন্তব্য

লক্ষ্মীর ইঙ্গিত পূর্ণ মন্তব্য

এদিন লক্ষ্মীরতন শুক্লা জানিয়ে দেন আপাতত তিনি রাজনীতি ছাড়ছেন। বাংলা স্পোর্টস অ্যাকাডেমিতে তিনি বলেন, ক্রিকেটের মাঠে সততার সঙ্গে খেলেছেন। রাজনীতিতেও সৎ থেকেছেন। আগামীতে বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে কাকে দেখতে চান, এই প্রশ্নের উত্তরে লক্ষ্মী বলেন, ময়দানে ম্যান খেলতে নামলে, যে ভাল খেলে সেই, জেতে। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে জিতিয়েছিলেন সাধারণ মানুষ। সবার জন্য পরিবারের শুভেচ্ছা রাইল। পাশাপাশি তিনি এও বলেন, সব কথা মিডিয়ার সামনে বলতে তিনি স্বস্তিদায়ক বলে মনে করছেন না।

রাজনীতিতে না, বলেছেন সৌরভ

রাজনীতিতে না, বলেছেন সৌরভ

হাসপাতালে ভর্তি হওয়ার আগের সপ্তাহের রাজ্যপালের সঙ্গে সৌরভের সাক্ষাতের পরেই সৌরভকে নিয়ে জল্পনা শুরু হয়। তারপর তা আরও বাড়ে দিল্লির ফিরোজ শা কোটলা স্টেডিয়ামে অরুণ জেটলির মূর্তির উন্মোচন অনুষ্ঠানে অমিত শাহের সঙ্গে একমঞ্চে থাকার পরে। এর থেকেই জল্পনা তৈরি হয় বিধানসভা নির্বাচনের আগে সৌরভ বিজেপিতে যোগ দিতে পারেন। এসবের মধ্যেই সৌরভ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতেই সিপিএম নেতা অশোক ভট্টাচার্য বলেছিলেন, সৌরভ অন্যজগতের মানুষ, আমরা চাই ও ওর নিজের জগতেই থাকুক। গোটা বিষয়টিতে চাপ তৈরির অভিযোগ করেছিলেন তিনি। এদিন হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, রাজনৈতিক চাপের কারণেই কি তাঁৎ অসুস্থতা। হাত নেড়ে না জানিয়ে, তিনি গাড়িতে ওঠেন।

সিবিআই-এর খাতায় 'পলাতক' বিনয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্নবাণ অভিষেককে! বাম শাসনকে স্মরণ শুভেন্দু অধিকারীর

English summary
BJP leader Samik Bhattacharya increases speculation on Sourav Ganguly and Laxmiratan Shukla
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X