• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি অর্জুনের সঙ্গে আছে, হিম্মত রাখে সামনা করার, বিজেপি সাংসদের পাশে দাঁড়িয়ে বার্তা দিলীপের

অর্জুন সিংয়কে যতই টার্গেট করা হোক অর্জুনের হিম্মত আছে সামনা করার। বিজেপি তাঁর পাশে রয়েছে। শুক্রবার এমনই বার্তা দিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, বারবার অর্জুন সিংয়ের উপর হামলা করে বিজেপিকে দমিয়ে রাখা যাবে না। ময়দানে নেমে লড়াই করতে জানে বিজেপি।

অর্জুনের পাশে আছে দল

অর্জুনের পাশে আছে দল

গতকাল রাতে কালো কাপড়ে মুখ ঢেকে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি করে এক দল দুষ্কৃতি। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় ভাটপাড়ায়। তার প্রেক্ষিতেই শুক্রবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন অর্জুনের হিম্মত আছে সামনা করার। যতই তাঁকে টার্গেট করুক টিএমসি। বিজেপি তার পাশে আছে।

প্রাণে মারা চেষ্টা

প্রাণে মারা চেষ্টা

গতকাল রাতে ভাটপাড়ায় ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজির ঘটনা ঘটে। তাঁকে প্রাণে মারার জন্যই তৃণমূল বোমা বাজি করেছে বলে অভিযোগ করেছিলেন বিজেপি সাংসদ। অর্জুনের নিরাপত্তা রক্ষীরা ছুটে গেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পুরো ঘটনা তৃণমূল কংগ্রেসের মদতে হচ্ছে বলে অভিযোগ করেছিলেন।

ময়দানে নেমে লড়বে বিজেপি

ময়দানে নেমে লড়বে বিজেপি

এদিন বিজেপির রাজ্য সভাপতি দলীয় কর্মীদের কোমর বেঁধে একুশের ভোটের প্রস্তুতিতে নামার বার্তা দিয়েছেন তিনি বলেছেন। তিনি বলেছেন এবার আর গ্যালারিতে বসে খেলা দেখা নয় মাঠে নেমে খেলবে বিজেপি। কাজেই তার জন্য যেন প্রস্তুত থাকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার।

পার্টির ক্যাডেট পুলিস

পার্টির ক্যাডেট পুলিস

রাজ্যে পুলিস প্রশাসন বলে কিছু নেই। সেকারণেই পুলিসের সামনেই অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি হয়েছে গতকাল রাতে। আর পুলিস দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখে বোমা বাজি। কোনও পদক্ষেপ করে নি। তৃণমূল কংগ্রেসের পার্টি ক্যাডেটে পরিণত হয়েছে পুলিস। আক্রমণ শানিয়েছেন অর্জুন সিং।

গণতন্ত্র বাঁচাও,বাংলা বাঁচাও কর্মসূচিতে দিলীপ ঘোষ

মমতাকে ধরাশায়ী করতে ভোট অঙ্ক তৈরি বিজেপির! জয়ের 'কড়ি’ মজুত একুশে

English summary
BJP leader said Dilip Ghosh support Arjun Singh to fight against TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X