• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভবানীপুরে ত্রাণ বিলি করতে গিয়ে 'চড়' খেলেন রুদ্রনীল, কালীঘাট থানায় অভিযোগ

ভবানীপুরে ত্রাণ বিলি করতে গিয়েছিলেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। সেখানে তাঁকে চ়়মারা হয় বলে অভিযোগ। বাবলু সিং নামে এক তৃণমূল কংগ্রেস নেতা তাঁকে সপাটে চড় মারে বলে অভিযোগ করেছেন রুদ্রনীল। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। কালীঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রুদ্রনীল ঘোষ।

ভবানীপুরে ত্রাণ দিতে গিয়ে আক্রান্ত অভিনেতা রুদ্রনীল ঘোষ, সপাটে চড় অভিনেতাকে
 ভরাকোটালে জল কালীঘাটে

ভরাকোটালে জল কালীঘাটে

ইয়াস আসার দিন থেকেই কালীঘাটের একাধিক নীচু এলাকায় জলজমতে শুরু করেছিল। গঙ্গার জল বাড়তে বাড়কে কালীঘাট, রাসবিহারী সহ কলকাতার বেশি কিছু নিচু জায়গায়।তারপরে আবার গত ২দিনের বৃষ্টিতে সেই জল নামেনি। জল জমার কারণে দক্ষিণ কলকাতা ও উত্তর কলকাতার বিস্তীর্ণ এলাকা অন্ধকারে ডুবে ছিল। জোয়ারের জল নামতে দেরি হচ্ছে একাধিক এলাকায়। ইয়াসের কারণে নদী নালা সব ফুলে ফঁপে রয়েছে।

 ভবানীপুরে ত্রাণ বিলি

ভবানীপুরে ত্রাণ বিলি

ভবানীপুরে আজ ত্রাণ বিলি করতে গিয়েছিলেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। সেখানে তাঁকে ত্রাণ দিতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। দীর্ঘ ক্ষণ স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের সঙ্গে রুদ্রনীলের বচসা বাধে। খাবারে বিষ মেশানো থাকতে পারে আশঙ্কা প্রকাশ করা হয়। এমনই অভিযোগ করেছেন বিজেপি নেতা। প্রসঙ্গত উল্লেখ্য এই কেন্দ্র থেকেই বিধানসভা ভোটে প্রার্থী হয়েছিলেন রুদ্রনীল।

 রুদ্রনীলকে চড়

রুদ্রনীলকে চড়

ত্রাণ বিলি করতে তৃণমূল নেতার হাতে চড় খেতে হয়েছে রুদ্রনীলকে। এমনই অভিযোগ করেছেন বিজেপি নেতা। বাবলু সিং নামে স্থানীয় এক তৃণমূল কংগ্রেস নেতা তাঁকে চড় মারে বলে অভিযোগ। তাই নিেয় হুলুস্থূল কাণ্ড বেঁধে যায়। শেষে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। কালীঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রুদ্রনীল ঘোষ। প্রসঙ্গত উল্লেখ্য এই কেন্দ্রেই বিজেপি প্রার্থী হয়েছিলেন রুদ্রনীল।

ভবানীপুরে প্রার্থী হচ্ছেন মমতা

ভবানীপুরে প্রার্থী হচ্ছেন মমতা

ভবানীপুর কেন্দ্রে এবার প্রার্থী হননি মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন শোভন দেব চট্টোপাধ্যায়। নন্দীগ্রাম থেকে প্রার্থী হন মমতা। কিন্তু তিনি জিততে পারেননি। এবার তাই আবার ভবানীপুর কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন তিনি। ভবানীপুর কেন্দ্রে থেকে নির্বাচিত বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায় আগেই পদত্যাগ করেছেন।

English summary
BJP leader Rudranil Ghosh slaped by TMC leader while distributing relief at Bhabanipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X