• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরালেন বাংলার বিজেপি সাংসদ, পুরভোটের আগে জল্পনা

  • |

তাঁর মা, বন্ধু বান্ধব ওনাকে ভোট দিয়েছিলেন। উনি সংগঠন চালানোর জন্য খুব ভালো। সংগঠন চালানোর গুণগুলোও খুব ভালো। সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এমনটাই মন্তব্য বিজেপি নেত্রী তথা সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের। তবে বুদ্ধি নেওয়ার জন্য প্রশান্ত কিশোরের সাহায্য নেওয়ায় কটাক্ষ করেছেন তিনি।

সংগঠক মমতা ভাল

সংগঠক মমতা ভাল

বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় বলেছেন, তাঁর মা, বন্ধু বান্ধব ওনাকে(মমতা বন্দ্যোপাধ্যায়) ভোট দিয়েছিলেন। উনি সংগঠন চালানোর জন্য খুব ভালো। সংগঠন চালানোর গুণগুলোও খুব ভাল।

প্রশাসক মমতা খারাপ

প্রশাসক মমতা খারাপ

তবে প্রশাসক মমতাকে পছন্দ করেন না রূপা। তাঁর মতে ভাল প্রশাসক হতে গেলে পক্ষপাতহীন হতে হয়। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বারবার প্রমাণ করে দিয়েছেন তিনি পক্ষপাতহীন নন। তাঁর আরও অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় অন্যায়ের সঙ্গে থেকেছেন।

দিদিকে বলোর কর্মসূচির প্রশংসা

দিদিকে বলোর কর্মসূচির প্রশংসা

সূত্রের খবর অনুযায়ী, রূপা গাঙ্গুলি বলেছেন দিদিকে বলো কর্মসূচির প্রচেষ্টা খারাপ ঠিল না। তা সত্ত্বেও এই কর্মসূচিতে মমতা বন্দ্যোপাধ্যায় সফল নন বলেই মনে করেন তিনি। তবে দলের ওপর মমতা বন্দ্যোপাধ্যায়ের নিয়ন্ত্রণ থাকা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন রূপা।

রবীন্দ্রভারতী কাণ্ড নিয়ে সমালোচনা

রবীন্দ্রভারতী কাণ্ড নিয়ে সমালোচনা

রবীন্দ্রভারতীর সাম্প্রতিক কাণ্ড নিয়ে সমালোচনায় সরব হয়েছেন রূপা। ঘটনার জন্য মুখ্যমন্ত্রীকেই দায়ী করেছেন রূপা। পাশাপাশি দলের বুদ্ধিদাতা হিসেবে প্রশান্ত কিশোরকে নিয়োগ নিয়ে কটাক্ষ করেছেন তিনি।

English summary
BJP leader Roopa Ganguly praises Mamata Banerjee for her way to run organisation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X