• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশি বাধায় শোভনের রোড শোয়ের রুট বদল, হেলমেট পরে মিছিলে রাকেশ সিং

পুলিশের অনুমতি নেই। প্রবল বাধার মুখে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের রোড শো। ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছেন রাকেশ সিং। হেলমেট পরে মিছিল শুরু করে দিয়েছেন তিনি। ফিরহাদ হাকিমের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে বিজেপি নেতা বলেছেন, মিনি পাকিস্তানকে আজাদ করব। পুলিশের বাধায় ছোট করা হয়েছে শোভনের মিছিল। এবার বাইক ব়্যালি নয় পদযাত্রা করবে বিজেপি। হেস্টিংস থেকে শুরু হবে মিছিল। আগে মোমিন পুর থেক মুরলীধর লেন পর্যন্ত হওয়ার কথা ছিল ।

ছোট হল মিছিল

ছোট হল মিছিল

পুলিশ অনুমতি দেয়নি শোভন-বৈশাখীর রোড শোয়ের। শুরুর আগের মুহূর্তে চরম নাটকীয়তা তৈরি হয়েছে। রাকেশ সিং মিছিল করতে গেলে পুলিশ তাঁকে বাঁধা দেয়। হেলমেট পরে রাস্তায় নেমেছেন তিনি। শোভনের রোড শোয়ের জন্য বিপুল পুলিশ মোতায়েন করা হয়েছে গোটা শহরে। যে রুটে বিজেপির রোড শো যাওয়ার কথা ছিল সেগুলিতেও বিপুল পুলিশি নিরাপত্তা মোতায়েন করা হয়েছে।

রোড শো বাতিল হবে পদ যাত্রা

রোড শো বাতিল হবে পদ যাত্রা

পুলিশিরে অনুমতি না মেলায় শেষ পর্যন্ত রোড শো বাতিল করে পদযাত্রা করার সিদ্ধান্ত নিয়েছে বিেজপি। পুলিশকে একাধিক বিকল্প রুট দিয়েছেন তাঁরা। শেষ পর্যন্ত হেস্টিংস থেকে মিরলীধর লেন পর্যন্ত পদযাত্রা হতে পাের বলে মনে করা হয়েছে। মূলত শহরকে টার্গেট করেই এই মিছিল করতে চাইছে বিজেপি তাই যেভাই হোক শহরের রুটেই মিছিল করার সিদ্ধান্তে অনড় তাঁরা।

ফিরহাদকে আক্রমণ

ফিরহাদকে আক্রমণ

হেলমেট পরে মিছিলে নেমেই ফিরহাদ বাকিমের বিরুদ্ধে গর্জে উঠেছেন বিজেপি নেতা রাকেশ সিং। তিিন আক্রমণ শানিয়ে বলেছেন মিনি পাকিস্তানকে আজাদ করবই। সেই পথেই এগোবে বিজেপি। কোনওভাবেই আজ ময়দান ছাড়তে নারাজ বিজেপি নেতারা। এই রোড শোয়ে শোভন চট্টোপাধ্যায়ের পাশাপাশি থাকবেন কৈলাশ বিজয়বর্গীয়। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে হেস্টিংসের পার্টি অফিসে।

থাকছেন না বৈশাখী

থাকছেন না বৈশাখী

এদিকে মিছিলে অংশীদার হবেন না বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সকলেই তিনি জানিয়ে দিয়েছেন সেকথা। কারণ হিসেবে বৈশাখী জানিয়েছেন তিনি আমন্ত্রণ পাননি। শোভন চট্টোপাধ্যায় চাইলেও বিজেপি চাইছে না তিনি মিছিলে যান তাই তিনি অংশ নেবেন না বলে জানিয়েছেন। বৈশাখীর এই বক্তব্যে অস্বস্তি বেড়েছে বিজেপি শিবিরে। যদিও এই নিয়ে তাঁরা কিছু বলতে চাননা বলে জানিয়েছেন।

কলকাতাঃ ক্রমশ উধাও হচ্ছে ভলভো বাস, জ্বালানি খরচে নাজেহাল পরিবহন দফতর

শোভন চাইলেও দল চাইছে না, তাই মিছিলে নারাজ বৈশাখী, মানভঞ্জনে নেত্রীর বাড়িতে দেবজিৎ সরকার

English summary
BJP leader Rakesh Singh join rally with helmate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X