• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রবীন্দ্রনাথ ঘোষকে জেলের ভাত খাওয়াবো, জুতো চাটাবো' কোচবিহারে হুঁশিয়ারি বিজেপি নেতার

রবীন্দ্রনাথ ঘোষকে নিয়ে ফুঁসছে বিজেপি। বৃহস্পতিবার কোচবিহার থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেিপ নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে সরব হয়েছিলেন। তবে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে এক হাত নিয়ে রীতিমত হুমকির সুরে বলেছেন একুশে বিজেপি ক্ষমতায় এলে তাঁকে জেলের ভাত খাওয়াবেন। এবং জুতো চাটাবো বলেও আক্রমণ করেছেন।

রবীন্দ্রনাথ ঘোষকে আক্রমণ

রবীন্দ্রনাথ ঘোষকে আক্রমণ

উত্তরবঙ্গে সন্ত্রাস চালাচ্ছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তাঁর মদতেই পুলিসের সামনে বিজেপি নেতা কর্মীদের কুপিয়ে খুন করছে তৃণমূলের দুষ্কৃতীরা। উত্তরবঙ্গে আতঙ্ক ছড়িয়ে রেখেছেন তিনি। একুশে তৃণমূল সরকারের পতন হলে তার প্রতিশোধ নেবে বিজেপি। হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়।

'জেলের ভাত খাওয়াবো'

'জেলের ভাত খাওয়াবো'

একুশের ১৫ অগাস্ট নবান্নে পতাকা তুলবেন বিজেপির মুখ্যমন্ত্রী। সেদিন শেকে শুরু হবে বদল। বিজেপি ক্ষমতায় এলে সবার আগে রবীন্দ্রনাথ ঘোষকে জেলের ভাত খাওয়াবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন রাজ্ু বন্দ্যোপাধ্যায়। এমনকী তাঁকে জুতো টানাবেন বলেও হুঁঙ্কার দিয়েছেন তিনি।

তৃণমূলের গুণ্ডাগিরি চলবে না

তৃণমূলের গুণ্ডাগিরি চলবে না

কোচবিহারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে সরব হয়েছেন রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি পুলিসকে রীতিমতো হুঁশিয়ারি িদয়ে বলেছেন এই িদন আর বেশি নেই। বিজেপি ক্ষমতায় এলেই দুর্নীতিগ্রস্ত পুলিসকর্মীদের বুঝে নেবেন তাঁরা। বিজেপি কর্মীদের উপর মিথ্যে মামলা চাপানোর প্রতিশোধ নেওয়া হবে।

তৃণমূলের গুণ্ডাবাহিনী দমনে নিজেরাই প্রতিরোধ গড়ুন

তৃণমূলের গুণ্ডাবাহিনী দমনে নিজেরাই প্রতিরোধ গড়ুন

উত্তরবঙ্গে বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনা বাড়ছে অভিযোগ করেছেন বিজেপি নেতা। তিনি অভিযোগ করেছেন পুলিসের সামনেই তৃণমূলের গুণ্ডারা বিেজপি কর্মী সমর্থকদের কুপিয়ে মারছে। আর পুলিস দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে। তাই পুলিসের কাছে ন্যাচ বিচারের ভরসা না করে নিজেরাই পদক্ষেপ করুন প্রতিরোধ গড়ে তুলুন পরামর্শ িদয়েেছন বিজেপি নেতা।

করোনায় মৃত ব্যক্তির দেহ ফেলে না রেখে ফোন করুন কন্ট্রোলরুমে: ফিরহাদ হাকিম

মমতাকেই বাধা মনে করছেন মুকুল! একুশের আগে ক্ষুদ্র রাজনীতির জন্য ভুগছেন রাজ্যবাসী

English summary
BJP Leader Raju Banerjee slams TMC minister Rabindranath Ghosh for attacking BJP workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X