• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনের পর তৃণমূল কংগ্রেসের অস্তিত্ব বলে কিছু থাকবে না, চ্যালেঞ্জ বিজেপি নেতা রাহুল সিনহার

  • By Rahul Roy
  • |

তৃণমূল কংগ্রেস অস্তিত্ব সঙ্কটে ভুগছে। মমতা বন্দ্যোপাধ্যায় ভাইজ্যাকে সুমদ্র দেখতে গিয়েছেন। রবিবার অন্ধ্রপ্রদেশে তৃণমূল নেত্রীর সফরকে এভাবেই কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তাঁর কটাক্ষ উনি সুমদ্রের পাড়ে বাসস্থান খুঁজতে পারেন। তার কারণ আগামী দিন যে অবস্থা তৈরি হবে তাতে তৃণমূল কংগ্রেসের অস্তিত্ব বলে কিছু থাকবে না। তৃণমূল অস্তিত্ব সঙ্কটে ভুগছে বলেও দাবি করেছেন রাহুল সিনহা।

নির্বাচনের পর তৃণমূল কংগ্রেসের অস্তিত্ব বলে কিছু থাকবে না

তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে রাহুল সিনহা জানান, সিআইডি আর কিছু চাটুকার পুলিশদের দিয়ে এখন কেস দিচ্ছে। কিন্তু এই কেস দিয়েও আর এখন রক্ষা করা যাচ্ছে না। কারণ যে পুলিশ অফিসারদের জোর করে কেস দেওয়া হচ্ছে, সেই সমস্ত পুলিশ অফিসাররা ইতিমধ্যেই আমাদের সঙ্গে যোগাযোগ করা শুরু করেছেন। বলছেন, আপনারা আমাদের ক্ষমা করবেন। কারণ আর তো মাত্র কটা দিন। এখন তো কমিশনের আওতায় আছেন। নির্বাচনের পর তৃণমূলের চাপ বলতে কিছু থাকবে না। কালীঘাট-টুকুই থাকবে। আর কিছুই থাকবে না।

রাহুলের দাবি, দেশ জুড়ে যে হাওয়া চলছে তাতে নরেন্দ্র মোদীকে আটকানো সম্ভব নয়। রাহুল গান্ধী মারাত্মক ভুল করেছেন। আগে দেশে একটা চৌকিদার ছিলও। রাহুল গান্ধী চোর বলার সঙ্গে সঙ্গে কোটি কোটি চৌকিদার তৈরি হয়ে গিয়েছে। সাধারণ মানুষ এখন নিজেই বলছে, ম্যায় ভি চৌকিদার। রাহুলের মতে, এই পরিবর্তনই কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের রাতের ঘুম ছাড়িয়ে দিয়েছে।

English summary
BJP leader Rahul Sinha slams TMC and Mamata Banerjee ahead of Lok Sabha Elections 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X