• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি যাওয়ার আগে মুখ খুললেন! আদালতের বাবরি রায় নিয়ে কোন বার্তা রাহুলের

  • |

দিল্লি যাত্রার আগে মুখ খুললেন সদ্য পদ হারানো বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি এদিন বাবরি মসজিদ নিয়ে মুখ খোলেন। তিনি বাবরি মসজিদ নিয়ে আদালতের রায়কে স্বাগত জানান। বিকেলে তিনি দিল্লি যাত্রা করেন। তবে বিমানবন্দরে অনুগামীরা তাঁকে বাধা দেন।

বাবরি মসজিদ নিয়ে রাহুল সিনহা

বাবরি মসজিদ নিয়ে রাহুল সিনহা

বাবরি মসজিদ নিয়ে আদালতের রায় সত্যকে প্রতিষ্ঠা করল। এমনটাই মন্তব্য করলেন রাহুল সিনহা। তিনি বলেন, আডবাণী, যোশীজি নির্দোষ, মসজিদ ধ্বংস হয়েছিল জনরোষে। এই রায় মানুষের কাছে স্বস্তির বলেও মত প্রকাশ করেন তিনি। তিনি বলেন, জনরোষের বাবরি ধ্বংসের পর সেখানে রামমন্দির প্রতিষ্ঠা হচ্ছে। এর থেকে ভাল খবর আর কিছু হতে পারে না।

দলের নির্দেশে দিল্লিতে

দলের নির্দেশে দিল্লিতে

তিনি দলের অনুগত সৈনিক। দলীয় নির্দেশ যেভাবে আসে, সেইভাবে এসেছে। সেই কারণের দিল্লিতে যাচ্ছেন। তবে তিনি বলেছেন, সত্যের জয় নিশ্চয়ই হবে।

বিমানবন্দরে বাধা রাহুল সিনহাকে

বিমানবন্দরে বাধা রাহুল সিনহাকে

এদিন কলকাতা বিমানবন্দরে রাহুল সিনহাকে ঘিরে বিক্ষোভ দেখান, তাঁর অনুগামীরা। পদ ফিরে পাওয়ার আশ্বাস না পেয়ে কেন তিনি দিল্লি যাচ্ছেন, প্রশ্ন করছেন তাঁরা।

বৃহস্পতিবার দিল্লিতে বৈঠক

বৃহস্পতিবার দিল্লিতে বৈঠক

বৃহস্পতিবার আসন্ন বিধানসভা ভোটে প্রস্তুতি নিয়ে দিল্লিতে বৈঠক করবেন ডেপি নাড্ডা এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে থাকার কথা রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় সহ অনেকেই। সূত্রের খবর অনুযায়ী সেই বৈঠকে উপস্থিত থাকার রাহুল সিনহার।

রাহুল সিনহার ক্ষোভ

রাহুল সিনহার ক্ষোভ

গত শনিবার বিজেপির সর্বভারতীয় পদাধিকারীদের তালিকা প্রকাশ করা হয়। সেখানে দেখা যায় রাহুল সিনহা তাঁর কেন্দ্রীয় সম্পাদকের পদ হারিয়েছেন। নতুন কেন্দ্রীয় সম্পাদক করা হয় অনুপম হাজরাকে। যা মেনে নিতে পারেননি রাহুল সিনহা। তিনি এক ভিডিও বার্তায় বলেন, ৪০ বছর বিজেপি করার পর এই ফল পেলেন। ১০-১২ দিনের মধ্যে তিনি ভবিষ্যৎ কর্মপন্থা ঠিক করবেন বলেও জানিয়ে দেন তিনি।

বাবরি মামলায় বেকসুর খালাস আডবাণী, যোশী সহ অভিযুক্ত সবাই

সুপ্রিমকোর্টের পর্যবেক্ষণের পরিপন্থী বাবরি মামলার রায়! ফুঁসে উঠল কংগ্রেস

English summary
BJP leader Rahul Sinha says he is happy with the verdict on Babri Masjid demolition
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X