India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৪ জন নয় ৮ জনকে গুলি করা উচিত ছিল কেন্দ্রীয় বাহিনীর, শীতলকুচি নিয়ে এবার বিস্ফোরক রাহুল সিনহা

Google Oneindia Bengali News

দিলীপ ঘোষের পর এবার শীতলকুচির ঘটনা নিয়ে বিজেপি প্রার্থী রাহুল সিনহার বিতর্কিত মন্তব্য। রাহুল সিনহা বলেছেন, শীতল কুচিতে ৪ জন নয়, ৮ জনকে গুলি করা উচিত ছিল। কেন কেন্দ্রীয় বাহিনী সেটা করে দেখাননি তার জন্য শোকজ করা উচিত। জঙ্গল রাজ, গুণ্ডারাজ কায়েম করলে বারবার কেন্দ্রীয় বাহিনী জবাব দেবে। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেছিলেন,বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় জঙ্গলরাজ কায়েম হবে।

শীতলকুচি কাণ্ড নিয়ে তুমুল বিতর্ক

শীতলকুচি কাণ্ড নিয়ে তুমুল বিতর্ক

শীতলকুচির ঘটনা নিয়ে রাজ্য রাজনীতিতে উত্তেজনা ক্রমশ চড়ছে। গতকালই শীতলকুচির ঘটনা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেেছন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন বেশি বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। বিজেপির দাবি,তৃণমূল কংগ্রেস নেত্রীর সিআরপিএফ ঘেরাওয়ের মন্তব্যের উস্কানিতেই শীতলকুিচতে এই ঘটনা ঘটেছে। প্রধানমন্ত্রী মোদী থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এই ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উস্কানিকেই দায়ী করেছেন।

রাহুল সিনহার বিতর্কিত মন্তব্য

রাহুল সিনহার বিতর্কিত মন্তব্য

দিলীপ ঘোষের পর হাবরার বিজেপি প্রার্থী রাহুল সিনহা শীতলকুচির ঘটনা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি বলেছেন, শীতলকুতিতে চার জনকে নয় ৮ জনকে গুলি করা উচিত ছিল। জঙ্গলরাজ, মস্তানরাজ কায়েম করতে গেলে বারবার কেন্দ্রীয় বাহিনী এভাবেই জবাব দেবে। পরোক্ষে কেন্দ্রীয় বাহিনী গুলি চালানোকে সমর্থন করেছেন রাহুল সিনহা। মানুষের গণতান্ত্রিক অধিকারে হস্তক্ষেপ করতে গেলে এমনই পরিণতি হবে বলে বিস্ফোরক দাবি করেছেন রাহুল সিনহা। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল বিজেপির রাজ্য সভাপতি দাবি করেছিলেন বাড়াবাড়ি করতে গেলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।

তৃণমূলের পাল্টা আক্রমণ

তৃণমূলের পাল্টা আক্রমণ

রাহুল সিনহার মন্তব্যের পরেই তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ তার তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেছেন রক্তলোভী হয়ে উঠেছে িবজেপি। বাংলাকে বুলেট দিয়ে দখল করতে চাইছে। এর জবাব বাংলার মানুষ পরের দফাগুলিতেই দেবে বলে পাল্টা আক্রমণ শানিয়েছেন রাহুল সিনহা। বিজেপি নেতাদের একের পর এক মন্তব্যই প্রমাণ করে দিচ্ছে বিজেপির আসল রূপ কী। বাম নেতা সুজন চক্রবর্তী বলেছেন, অবিলম্বে কমিশনের উচিত বিজেপির বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা।

রাহুলকে নিশানা জ্যোতিপ্রিয়র

রাহুলকে নিশানা জ্যোতিপ্রিয়র

রাহুল সিনহারে পাল্টা নিশানা করেছেন রাহুল সিনদা। তিনি রীতিমত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন হিম্মত থাকলে রাহুল সিনহা বারাসতের রাস্তায় বলে মাইক নিয়ে এই কথা বলুন। তার জবাব দেবে মানুষ। ৫০,০০০-র বেশি ভোটে গোল দিয়ে বাড়ি পাঠানো হবে রাহুল সিনহাকে। অবিলম্বে বিজেপি দলটাকে নিষিদ্ধ করা উচিত নির্বাচন কমিশনের এমনই দাবি জানিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

হারছে জেনেই ভয় দেখানোর রাজনীতি করছে তৃণমূল কংগ্রেস, শীতলকুচি কাণ্ড নিয়ে ফের শাসকদলকে নিশানা দিলীপেরহারছে জেনেই ভয় দেখানোর রাজনীতি করছে তৃণমূল কংগ্রেস, শীতলকুচি কাণ্ড নিয়ে ফের শাসকদলকে নিশানা দিলীপের

English summary
BJP leader Rahul Sinha says Central force should fire and kill 8 persons at Shitalkuchi Coochbihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X