• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার শেষ যাত্রা শুরু হয়েছে! বিরোধীদের ভিডিও কনফারেন্স নিয়ে ভবিষ্যদ্বাণী বিজেপি নেতা রাহুল সিনহার

লকডাউন, করোনা পরিস্থিতি, পরিযায়ীদের দুর্দশা নিয়ে আলোচনায় বসতে চলেছে বিরোধী দলগুলি। নেতৃত্বে কংগ্রেসের সনিয়া গান্ধী। শুক্রবার এই বৈঠকে যোগ দেওয়ার কথা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও এই পরিস্থিতিতে বিরোধীদের এই ধরনের বৈঠককে কটাক্ষ করা হয়েছে বিজেপির তরফ থেকে। বিরোধীরা তাদের উদ্যোগে সফল হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

বিরোধীরা হতাশাগ্রস্ত, বললেন রাহুল

বিরোধীরা হতাশাগ্রস্ত, বললেন রাহুল

রাহুল সিনহা বলেছেন, দেশ যখন করোনার সংক্রমণ থেকে ধীরে ধীরে বেরিয়ে আসছে, এবং দেশের অর্থনীতিকে দাঁড় করাতে মোদীজি যখন একগুচ্ছ আর্থিক প্যাকেজ ঘোষণা করলেন, সেই সময় হতাশাগ্রস্ত বিরোধী রাজনৈতিক নেতানেত্রীরা সংঘবদ্ধ হওয়ার চেষ্টা করছেন। বিরোধীরা তাদের উদ্যোগে সফল হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

 বিরোধীদের অস্তিস্ত বাঁচানোর লড়াই

বিরোধীদের অস্তিস্ত বাঁচানোর লড়াই

রাহুল সিনহা সনিয়া, মমতার নাম উল্লেথ করে বলেন, এঁরা নিজেদের অস্তিস্ব বাঁড়ানোর লড়াইয়ে যোগ দিতে চায়। রাহুল সিনহা এব্যাপারে ২০২৯-এর লোকসভা নির্বাচনের আগে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মমতার নেতৃত্বে বিরোধী সভার কথা উল্লেখ করেন। তিনি বলেন, ভোটে একটাও বিরোধীদলের খোঁজ পাওয়া গেল না।

বিরোধীদের দোকান চলবে না

বিরোধীদের দোকান চলবে না

রাহুল সিনহা বলেন, দেশে বিরোধীদের অবস্থা করুন। তাদের রাজনৈতিক দোকান আর চলবে না। সেই কারণে সরকারের কাজে বাধা তৈরি করতে এবং গতি রূদ্ধ করতে ঐক্যের মিটিং চলছে। মন্তব্য করেছেন তিনি। রাহুল সিনহার প্রশ্ন করোনা আবহে কিসের ঐক্য, কাদের বিরুদ্ধে ঐক্য, এসবাই বুঝতে পারছে।

 মমতার শেষ যাত্রা শুরু হয়েছে

মমতার শেষ যাত্রা শুরু হয়েছে

রাহুল সিনহা কটাক্ষ করে বলেন, বাকি বিরোধীদের শেষযাত্রা হয়েই গিয়েছে। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের শেষ যাত্রা শুরু হয়েছে। সেই কারণে কোনও ঐক্যতে কোনও কাজ হবে না। তাঁর দাবি, দেশের মানুষ মোদীজির সঙ্গে রয়েছে। তাঁর আরও দাবি করোনা মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী যেসব পদক্ষেপ নিয়েছেন, তা সারা বিশ্বে প্রশংসিত।

আমফান মোকাবিলায় প্রস্তুত প্রশাসন

সোনিয়ার করোনা বৈঠক বিরোধী ঐক্যের সুর, মমতাও কি যোগ দেবেন বৈঠকে

English summary
BJP leader Rahul Sinha questions Non BJP parties meet on COVID situation. It is to be mentioned that opposition meeting will be held on 22 May.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X