• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগুন নিয়ে খেলছেন! মমতার 'চালাকি' ধরে হুঁশিয়ারি রাহুলের

অন্য অবিজেপি রাজ্যগুলি সেখানে পাঠানো কেন্দ্রীয় দলের সঙ্গে সহযোগিতা করলেও, পশ্চিমবঙ্গ সরকার কেন্দ্রীয় দলের সঙ্গে অসহযোগিতা করছে। অভিযোগ রাহুল সিনহার। পাশাপাশি তাঁর আরও অভিযোগ, পরবর্তী সময়ে স্বীকৃতি দেওয়া হলেও, এমন জায়গায় নিয়ে যাওয়া হচ্ছে, তাতে সত্যটা উঠে আসবে না।

 সত্য ঢাকতে চাইছে তৃণমূল সরকার

সত্য ঢাকতে চাইছে তৃণমূল সরকার

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে সত্য ঢাকতে চাইছে রাজ্য সরকার। সেই কারণে কেন্দ্রীয় দলকে এমন জায়গায় নিয়ে যাওয়া হচ্ছে যাতে সত্যটা সামনে না আসে। এদিন এমনটাই অভিযোগ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। আসল জায়গা থেকে তাদেরকে দূরে রাখার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। করোনার সংকট লুকোতেই এজিনিস রাজ্য সরকার করছে বলে অভিযোগ করেছেন তিনি।

রাজ্য সরকারকে কটাক্ষ

রাজ্য সরকারকে কটাক্ষ

তিনি রাজ্য সরকারকে কটাক্ষ করে বলেন. যদি রাজ্য সরকার সব সঠিক কাজ করত, করোনা নিয়ে উপযুক্ত গাইডলাইনকে মেনে নিত, যদি রাজ্য সরকারের রেশনিং ব্যবস্থা ঠিক থাকত, যদি লকডাউনে সোশ্যাল ডিস্ট্যান্সিং ঠিকঠাক মেনে নেওয়া হত, তাহলে লুকনোর কোনও ব্যাপার নেই।

রাহুল সিনহার অভিযোগ রাজ্যের রন্ধ্রে রন্ধ্রে গলদ, আর সেই গলদকে ধামা চাপা দেওয়ার জন্যই কেন্দ্রীয় টিমের বিরোধিতা করছে রাজ্য সরকার। এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের চালাকি বলে কটাক্ষ করে তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায় আগুন নিয়ে খেলা করছেন

মমতা বন্দ্যোপাধ্যায় আগুন নিয়ে খেলা করছেন

রাহুল সিনহা বলেন, এই বিরোধিতা করেও কিছু হবে না। কেননা কেন্দ্রীয় সরকার সারা দেশের মানুষের প্রতি দায়বদ্ধ। কেন্দ্রীয় সরকার পশ্চিমবঙ্গবাসীকে রক্ষার জন্য দায়বদ্ধ। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় আগুন নিয়ে খেলা করছেন। করোনাকে নিমন্ত্রণ করছেন। কিন্তু কেন্দ্রীয় সরকার মুখ বুজে তা সহ্য করতে পারে না। সেজন্য যতদূর সম্ভব কেন্দ্রীয় সরকার যাবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন রাহুল সিনহা।

English summary
BJP leader Rahul Sinha questions Mamata Banerjee's steps on Central Team on Coronavirus.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X