• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাল পোষা গরু আপনাদেরই লাথি মারবে! টিকিয়াপাড়ার ঘটনা নিয়ে তীব্র আক্রমণ রাহুল সিনহার

হাওড়া টিকিয়াপাড়ায় বিজেপি কিছু করছে না। এদিন ভিডিওবার্তায় এমনটাই দাবি করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। এই প্রসঙ্গে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরনো বক্তব্য স্মরণ করিয়েছেন। পশ্চিমবঙ্গে লকডাউনের নামে ছেলেখেলা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

 মুখ্যমন্ত্রীর পুরনো বক্তব্য স্মরণ

মুখ্যমন্ত্রীর পুরনো বক্তব্য স্মরণ

রাহুল সিনহা এদিন বলেন, মুখ্যমন্ত্রী একটা সময় বলেছিলেন যে গরু দুধ দেয়, তার লাথিও সহ্য করতে হবে। এপ্রসঙ্গে তিনি বলেন, টিকিয়াপাড়ার ছবি দেখেছেন, কীভাবে পুলিশকে লাথি মারা হচ্ছে।

কাল আপনাদের পোষা গরু আপনাদেরই লাথি মারবে

কাল আপনাদের পোষা গরু আপনাদেরই লাথি মারবে

রাহুল সিনহা কটাক্ষ করে বলেছেন, আজ পুলিশকে লাথি মারছে, আর কাল আপনাদের পোষা গরু আপনাদেরই লাথি মারবে। আরও এরকম টিকিয়াপাড়ার মতো দুঃখজনক, দুর্ভাগ্যজনক ঘটনা ঘচতে থাকবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

পশ্চিমবঙ্গে লকডাউনের নামে ছেলে খেলা

পশ্চিমবঙ্গে লকডাউনের নামে ছেলে খেলা

রাহুল সিনহা অভিযোগ করে বলেন, পশ্চিমবঙ্গের যা পরিস্থিতি, তাতে লকডাউনের নামে ছেলে খেলা চলছে। সরকার যদি বিশেষ বিশেষ চিহ্নিত এলাকায় আধাসেনা না নামায়, তাহলে পরিস্থিতি আরও হাতের বাইরে যাবে।

পুলিশের মনোবল তলানিতে

পুলিশের মনোবল তলানিতে

এই ঘটনায় পুলিশের মনোবল তলানিতে চলে গিয়েছে বলেও দাবি করেছেন তিনি। এই ঘটনায় সারা বিশ্বে বাংলার নাক কাটা গিয়েছে বলেও কটাক্ষ করেন তিনি। কয়েকটা সমাজবিরোধীর তাড়ায় পুলিশ পালাচ্ছে। যদি পুলিশ রুখে দাঁড়াত তাহলে ওইসব সমাজ বিরোধীরা পালানোর রাস্তা খুঁজে পেত না বলেও মন্তব্য করেছেন তিনি।

রাজ্যে পুলিশের ওপর খাঁড়া

রাজ্যে পুলিশের ওপর খাঁড়া

রাহুল সিনহার মতে রাজ্যে পুলিশের ওপর রাজনীতির খাঁড়া ঝোলে, সাম্প্রদায়িকতার খাঁড়া ঝোলে। সেই কারণে পুলিশ চাইলেও কিছু করার উপায় নেই বলে মন্তব্য করেছেন তিনি। এপ্রসঙ্গে তিনি হাওড়ার পুলিশ কমিশনার বদলের সমালোচনা করেন। সরকারের সাম্প্রদায়িক শাসন ব্যবস্থা পুলিশের হাত বেঁধে রেখেছে বলে অভিযোগ করেছেন তিনি। রাজনীতির উর্ধ্বে উঠে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

করোনা নিয়ে জারি সতর্কতা, কলকাতার রাজপথে থুতু ফেলে গ্রেফতার বহু

English summary
BJP leader Rahul Sinha questions Govt's steps on Tikiapara. He warns police about the future.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X