• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা স্থির হয়ে বসতে পারছেন না! সরকারের আয়ু ঘোষণা করে পুলিশকে হুঁশিয়ারি মুকুল রায়ের

ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের আয়ু ঘোষণা করলেন বিজেপি নেতা মুকুল রায়। রবিবার তিনি গিয়েছিলেন, আসানসোল লোকসভা কেন্দ্রের বারাবনিতে। বিজেপির কার্যালয় পুনর্দখলের কর্মসূচি ছিল। সেখানে গিয়ে পুলিশকে হুঁশিয়ারি দেন মুকুল রায়। এদিনের কর্মসূচিতে মুকুল রায়ের সঙ্গে ছিলেন স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও।

পার্টি অফিস পুনর্দখল বিজেপির

পার্টি অফিস পুনর্দখল বিজেপির

সম্প্রতি বারাবনিতে বিজেপির একটি পার্টি অফিস ভেঙে দেওয়া হয়েছিল। রবিবার সেই অফিস পুনর্দখলের কর্মসূচি নিয়েছিল বিজেপি।

পুলিশকে হুঁশিয়ারি মুকুলের

পুলিশকে হুঁশিয়ারি মুকুলের

পার্টি অফিস পুনর্দখলের অনুষ্ঠানে মুকুল রায় হুঁশিয়ারি দেন স্থানীয় প্রশাসনকে। প্রকাশিত খবর অনুযায়ী তিনি বলেন, এখানকার ওসির নাম অজয় মণ্ডল। তাঁর সামনেই পার্টি অফিসে ভাঙচুর হয়েছে বলে তিনি অভিযোগ পেয়েছেন। ওসিকে হুঁশিয়ারি দিয়ে মুকুল রায় বলেন, আর একবছর আয়ু, মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের। তারপর তাঁকেই( অজয় মণ্ডল) টাকা দিয়ে এই পার্টি অফিস মেরামত করতে হবে।

'স্থির হয়ে বসতে পারছেন না মমতা'

'স্থির হয়ে বসতে পারছেন না মমতা'

মুকুল রায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে কটাক্ষ করে বলেন, তিনি স্থির হয়ে বসতে পারছেন না। শুধুই মনে করছেন, কখন যেন চেয়ারটা চলে গেল। তিনি বলেন, পুলিশ যেদিন তৃণমূলকে সমর্থন দেওয়া বন্ধ করে দেবে, সেদিনই সরকারটা পড়ে যাবে।

স্থানীয় বিধায়ক, তৃণমূল নেতাকেও হুঁশিয়ারি

স্থানীয় বিধায়ক, তৃণমূল নেতাকেও হুঁশিয়ারি

মুকুল রায় স্থানীয় বিধায়ক বিধান উপাধ্যায় এবং তৃণমূল নেতা অসিত সিং-এর নাম করে হুঁশিয়ারি দেন বলে জানা গিয়েছে। তিনি বলেন, বিধান এখানকার বিধায়ক। আর অসিত সিং সভাপতি। তারা কদিন পরেই বিজেপিতে গিয়ে লাইন দেবে বলে মন্তব্য করেন মুকুল রায়।

মুকুল রায়কে পাল্টা কটাক্ষ তৃণমূলের

মুকুল রায়কে পাল্টা কটাক্ষ তৃণমূলের

মুকুল রায়কে পাল্টা কটাক্ষ করেছে তৃণমূল। তাদের কথায় মুকুল রায় প্রলাপ বকছেন। মুকুল রায়ের মাথা খারাপ হয়ে গিয়েছে বলেও মন্তব্য করেছে তৃণমূল। শাসকদলের দাবি, ২৯৪ টি বিধানসভা আসনের প্রতিটি বুথে এজেন্ট বসানোর মতো এখনও সংগঠন তৈরি করতে পারেনি বিজেপি।

English summary
BJP leader Mukul Roy warns Police and says Mamata Govt will expires in one year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X