সিপিএমের শেষ অবস্থাকেও হারিয়ে দিলেন মমতা! মুকুল শ্লেষ দাগলেন প্রাক্তন নেত্রীকে

Subscribe to Oneindia News

সিপিএমের শেষ অবস্থাকেও হার মানাচ্ছে রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস সরকার। মঙ্গলবার তাঁর পুরনো দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস এতটাই হারের ভয় পেয়েছে যে, মারধর করে সমস্ত পঞ্চায়েত, সমিতি ও জেলা পরিষদ দখল করতে চাইছে।

সিপিএমের শেষ অবস্থাকেও হারিয়ে দিলেন মমতা! মুকুল শ্লেষ দাগলেন প্রাক্তন নেত্রীকে

তাঁর কথায়, বিরোধীদের মনোনয়নকেও ভয় পাচ্ছে রাজ্যের শাসক দল। তাই নির্বাচন কমিশনকে নিজেদের হাতের পুতুল করে মনোনয়ন দিতে বাধা দান করছে। যদি রাজ্যে এতই উন্নয়ন হয়ে থাকবে, সরকার যদি রাজ্যের মানুষের সঙ্গেই থাকবে, তবে এত সন্ত্রাস-হানাহানি কেন? আসলে হিংসা ছড়িয়ে রাজ্যের গ্রাম দখলে রাখতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস।

মুকুল রায় এবার বিজেপির তরফে পঞ্চায়েত নির্বাচনের দায়িত্বে রয়েছেন। কিন্তু আদতে তৃণমূলের বিরোধীশূন্য পঞ্চায়েত দখলের অভিযান ঠেকাতে ব্যর্থ হয়েছেন। যে জেলাকে সবার আগে টার্গেট করেছিল বিজেপি, সেই বীরভূমে ড্যাংডেঙিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছে তৃণমূল। এখন মনোনয়নের অতিরিক্ত দিন চেয়ে আদালতের দ্বারস্থ বিজেপি।

নির্বাচন কমিশনের বিজ্ঞপ্তি মতো মনোনয়নের দিন অতিক্রান্ত হওয়ার পর আদালতের দ্বারস্থ হয়ে আদালতের রায়ে অক্সিজেন খোঁজার চেষ্টা করছে। আর তার প্রথম ধাপে সফল বিজেপি। হাইকোর্টে কমিশনের জারি করা নয়া বিজ্ঞপ্তির উপর স্থগিতাদেশ দেওয়ার পরই বিরোধীরা একজোট হয়ে ঝাঁপিয়ে পড়েছে শাসক দলের বিরুদ্ধে।

English summary
BJP leader Mukul Roy says Mamata banerjee defeats CPM’s last situation. BJP gets oxygen from the order of High Court

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.