• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে তাঁর মর্যাদা কোথায় নিজেই জানালেন মুকুল রায়, তৃণমূল সরকারের কাজে 'ইতিবাচক' মনোভাব

  • |

তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার প্রার্থী তালিকা নিয়ে কোনও মন্তব্য করতে চাইলেন না বিজেপি নেতা মুকুল রায়। এদিন মুকুল রায়ে দোলের অনুষ্ঠানে অংশ নেননি। পাশাপাশি এদিন মুকুল রায় জানিয়েছেন করোনা ভাইরাস থেকে বাঁচতে ভারত সরকারের পাশাপাশি রাজ্য সরকারও প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে।

রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়েও দোলে 'না' মুকুলের

রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়েও দোলে 'না' মুকুলের

এদিন দোল উপলক্ষে রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়েছেন মুকুল রায়। পাশাপাশি এদিন তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ে মানুষের মধ্যে শুধু আতঙ্ক নয়, বহু মানুষের মৃত্যু হয়েছে। এই ভাইরাস যাতে না ছড়ায় তার জন্য তিনি সাধারণ মানুষের কাছে আবেদন জানিয়েছেন। করোনার ভাইরাসের জন্যই তিনি এবারের দোলে অংশ নিচ্ছেন না বলে জানিয়েছেন।

 প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার

প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার

এদিন মুকুল রায় জানিয়েছেন করোনা ভাইরাস থেকে বাঁচতে ভারত সরকারের পাশাপাশি রাজ্য সরকারও প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে রাজ্য সরকারের উদ্যোগ সম্পর্কে তিনি ইতিবাচক মনোভাবই প্রকাশ করেছেন। তিনি বলেন সবাই সতর্কতা মেনে চলছে। প্রসঙ্গত দিন কয়েক আগেই প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলেন তিনি এবারের হোলিতে অংশ নেবেন না। সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন দিল্লির হিংসা থেকে নজর ঘোরাতেই এই কাজ করছেন মোদী। যদিও এদিন এসম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করা হলে, মুকুল রায় সরাসরি তার কোনও উত্তর দেননি।

অনুব্রত-র কটাক্ষের তাৎপর্যপূর্ণ জবাব

অনুব্রত-র কটাক্ষের তাৎপর্যপূর্ণ জবাব

অনুব্রত মণ্ডলকে রবিবার জিজ্ঞাসা করা হলে, তিনি বলেছিলেন ভারতে করোনা ভাইরাস নয়, মোদীই হচ্ছে ভাইরাস। এসম্পর্কে প্রশ্ন করা হলে মুকুল রায় বলেন, এই প্রশ্নের উত্তর তিনি দেবেন না। যেই স্তরের দল অনুব্রত মণ্ডলরা করেন, সেই স্তরের দল তিনি করেন না। এই প্রশ্নের জবাব দিতে গেলে অসম লড়াই শুরু হবে। এর জবাব বিজেপির জেলা সভাপতিরা দেবেন বলে জানিয়েছেন মুকুল রায়।

 তৃণমূলের রাজ্যসভার প্রার্থী তালিকা নিয়েও সমালোচনা করেননি

তৃণমূলের রাজ্যসভার প্রার্থী তালিকা নিয়েও সমালোচনা করেননি

এদিন মুকুল রায় রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী তালিকা নিয়ে কোনও সমালোচনা করতে চাননি। কী করবে না করবে, সবটাই নির্দিষ্ট দলের ব্যাপার বলে জানিয়েছেন তিনি। তালিকায় লোকসভায় হেরে যাওয়া তিন প্রার্থী সম্পর্কে জিজ্ঞাসা করায় মুকুল রায় বলেন, ভারতের রাজনীতিতে এরকম নজির আগেও আছে।

English summary
BJP leader Mukul Roy don't wants to comments on TMC's Rajya Sabha candidate list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X