• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার কপাল নিয়ে এখনও চিন্তা করেন মুকুল রায়! ভুলে গিয়েছেন রেলের কাজ, বললেন বিজেপি নেতা

ইতিমধ্যেই রেলের প্রায় ৪০০ কোটির সম্পত্তির ক্ষতি হয়েছে, আর কত সম্পত্তির ক্ষতি হলে খুশি হবেন মমতা বন্দ্যোপাধ্যায়, প্রশ্ন করেছেন বিজেপি নেতা মুকুল রায়। রাজ্যে শান্তি রয়েছে তো, জায়গায় জায়গায় বিজেপি নেতাদের কেন বাধা দেওয়া হচ্ছে, প্রশ্ন করেছেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় ব্যর্থ বলেও, মন্তব্য করেছেন মুকুল রায়।

মমতাকে প্রশ্ন মুকুলের

মমতাকে প্রশ্ন মুকুলের

রাজ্যে সাম্প্রতিক কালে কমপক্ষে ২১ টি স্টেশনে হামলা চালিয়ে ভেঙে দেওয়া হয়েছে, আগুন লাগানো হয়েছে। বহু ট্রেনে আগুন ধরানো হয়েছে। এই ক্ষতির পরিমাণ ৩০০-৩৫০-৪০০ কোটি টাকা। এদিন মন্তব্য করেছেন মুকুল রায়। তাঁর প্রশ্ন আর কত সম্পত্তির ক্ষতি হলে মমতা বন্দ্যোপাধ্যায় খুশি হবেন।

'স্থগিতাদেশ দেয়নি সুপ্রিম কোর্টে'

'স্থগিতাদেশ দেয়নি সুপ্রিম কোর্টে'

এদিন সুপ্রিম কোর্টে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে শুনানি হয়। সেই শুনানিতে সর্বোচ্চ আদালত আইন প্রয়োগের ওপর কোনও নিষেধাজ্ঞা দেয়নি এদিন। এপ্রসঙ্গে মুকুল রায় বলেন, সুপ্রিম কোর্ট আপাতভাবে এই আইনকে মান্যতা দিয়েছে। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন সংবিধানের মধ্যে থেকেই আইন তৈরি করা হয়েছে, সেই কথাও উল্লেখ করেন মুকুল রায়।

মিছিলে অর্ধেক পুলিশ

মিছিলে অর্ধেক পুলিশ

পরপর তিনদিন শহরে মিছিল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুকুল রায়ের অভিযোগ, মিছিলে অর্ধেক পুলিশ। তাঁর অভিযোগ, মালদহ, মুর্শিদাবাদে দেখা গিয়েছে তৃণমূল নেতারা রাস্তায় নেমে উস্কাচ্ছে।

ভুলে গিয়েছেন রেলের কাজ

ভুলে গিয়েছেন রেলের কাজ

মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রকের দায়িত্ব সামলেছেন। নিজেই সে কথা উল্লেখ করেছেন সভায়। উত্তরবঙ্গে ট্রেন বাতিল নিয়ে রেলের সমালোচনা করতেও শোনা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেপ্রসঙ্গে এদিন মুকুল রায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ভুলে দিয়েছেন রেলের কাজ। একটা প্যানেল বোর্ড ধ্বংস হয়ে গেলে যে কাজ হয় না তা, তিনি জানেন না।

বিজেপি নেতাদের বাধা দেওয়া নিয়ে প্রশ্ন

বিজেপি নেতাদের বাধা দেওয়া নিয়ে প্রশ্ন

রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি নেতাদের বাধা দেওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন মুকুল রায়। তাঁর প্রশ্ন রাজ্যে শান্তি আছে তো বাধা দিচ্ছেন কেন বিজেপি নেতাদের। এপ্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের 'ছোট্ট ঘটনা' মন্তব্যও তুলে ধরেন মুকুল রায়। তিনি বলেন বাংলার মানুষকে বিভ্রান্ত করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কপালে দুঃখ আছে মমতার

কপালে দুঃখ আছে মমতার

রাজ্যে স্টেট স্পনসর্ড হুলিগানিজম চলছে বলে অভিযোগ করেছেন মুকুল রায়। আইনশৃঙ্খলাটা রাজ্যের বিষয় উল্লেখ করে মুকুল রায় বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে ব্যর্থ মমতা। মুখ্যমন্ত্রী নিজেই দাঙ্গার দায়িত্ব নিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর কপালে দুঃখ আছে, মন্তব্য করেছেন মুকুল রায়।

English summary
BJP leader Mukul Roy criticises Mamata Banerjee on present situation on Citizenship Act
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X