• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায়ের বাড়ির কালীপুজো! শক্তির আরাধনায় '২১ ভোটের আগে মায়ের কাছে কীসের প্রার্থনা বিজেপি নেতার

  • |

পাখির চোখ ২০২১ ভোট। তার আগে নির্বাচনের প্রক্রিয়ায় দায়িত্বভার নিয়ে রীতিমতো ম্যারাথন পর্বের পর ভোটযুদ্ধে মুকুল ও মুকুল ঘনিষ্ঠ কৈলাস বিজয়বর্গীয়র উপর আস্থা রেখেছে বিজেপি। সেই প্রেক্ষাপট সঙ্গে নিয়ে এবার সামনেই ভোট মহারণের আগে বিজেপি নেতা মুকুল রায়ের বাড়িতে আয়োজিত হল কালীপুজো।

কাঁচড়াপাড়ায় মুকুলের বাড়ির পুজো

কাঁচড়াপাড়ায় মুকুলের বাড়ির পুজো

কাঁচড়াপাড়ায় মুকুল রায়ের বাড়িতে আয়োজিত হয়েছে কালীপুজো। এককালে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে কালীপুজোতে মুকুল রায়কে দেখা যেত, কিন্তু বাংলার রাজনীতির সমীকরণ পাল্টাতেই সেই হিসেব বদলেছে। এবার সামনে ২০২১ ভোটে মমতাই তাঁর বিপক্ষ শিবিরে। ফলে মুকুল রায়ের সামনে বড় চ্যালেঞ্জ। যার আগে মাতৃশক্তির আরাধনায় দেখা গেল রায় পরিবারকে।

 মুকুল রায়ের প্রার্থনা মায়ের কাছে

মুকুল রায়ের প্রার্থনা মায়ের কাছে

গোটা পুজো পর্বটিই করোনা বিধি মেনে পালিত হয়েছে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষৎকারে মুকুল রায় বলেন, 'অশুভ শক্তির বিনাশ করে শুভ শক্তির জয়ের' প্রার্থনা তিনি মায়ের কাছে রেখেছেন। পাশাপাশি বাংলায় মকুল ঘনিষ্ঠ নেতা কৈলাস বিজয়বর্গীয়কে ভোটের বাড়তি দায়িত্ব দেওয়া নিয়েও যে তিনি খুশি তা ইঙ্গিতে স্পষ্ট করেন মুকুল।

কৈলাস-অমিত জুটি বাংলায়

কৈলাস-অমিত জুটি বাংলায়

কৈলাশ বিজয়বর্গীয়কে পর্যবক্ষেক পদে রেখে সহ পর্যবেক্ষক হিসেবে আনা হচ্ছে বিজেপির আইটি সেলের অমিত মালব্যকে। অমিত মালব্য বিজেপির সোশ্যাল মিডিয়া শাখার দায়িত্বে রয়েছেন। অরবিন্দ মেনন বাংলার সহ পর্যবেক্ষক থাকছেন। তার পাশাপাশি অমিত মালব্যকে আনা হচ্ছে বিশেষ দায়িত্বে।

 বাংলার ভোট নিয়ে সদ্য় মুখ খুলেছেন অমিত

বাংলার ভোট নিয়ে সদ্য় মুখ খুলেছেন অমিত

এদিকে, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য কয়েকদিন আগেই মুখ খোলেন বাংলার ভোট নিয়ে। সাফ জানান, বিহারের পর বাংলায় উন্নয়নকে পাখির চোখ করেই লড়বে বিজেপি। বিজেপির প্রচারে উন্নয়ন থেকে মমতার সংখ্যালঘু তোষণ সমস্ত দিককেই যে গেরুয়া শিবির খোঁচা দেবে তা বলাই বাহুল্য।

English summary
BJP leader Mukul Roy celebrates Diwali with Kalipuja at home, know what his prayer was
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X